• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ফের হেরে বিদায় সিন্ধুর

BWF Finals: PV Sindhu eliminated after losing to Chen Yufei
হতাশ: ইয়ামাগুচির পরে চেনের কাছেও হার সিন্ধুর। ফাইল চিত্র

Advertisement

বিডব্লিউএফ ওয়ার্ল্ড টুর ফাইনালসে দ্বিতীয় ম্যাচেও হারলেন ভারতের পি ভি সিন্ধু। যার ফলে প্রতিযোগিতা থেকে কার্যত নিশ্চিত হয়ে গেল তাঁর বিদায়।

বৃহস্পতিবার সিন্ধু হারলেন চিনের চেন ইউফেই-এর কাছে। তাও আবার প্রথম গেমে এগিয়ে গিয়ে হারলেন ভারতের এই ব্যাডমিন্টন তারকা। ম্যাচের ফল সিন্ধুর পক্ষে ২২-২০, ১৬-২১, ১২-২১।

প্রথম ম্যাচে জাপানের আকেন ইয়ামাগুচির কাছে হেরেছিলেন সিন্ধু। এ দিন চিনের খেলোয়াড়ের বিরুদ্ধে এক ঘণ্টা ১২ মিনিটের দ্বৈরথে দ্বিতীয় ও তৃতীয় গেমে সিন্ধু প্রায় দাঁড়াতেই পারেননি।

প্রথম গেমেও ১৭-২০ ফলে পিছিয়ে গিয়েছিলেন সিন্ধু। কিন্তু দুরন্ত ভাবে ম্যাচে ফিরে টানা পাঁচ পয়েন্ট নিয়ে প্রথম গেম জিতে নেন ভারতীয় তারকা। সময় নেন ২৪ মিনিট।

তাঁর প্রতিদ্বন্দ্বী চিনের ইউফেই চলতি বছরে দুর্দান্ত ছন্দে রয়েছেন। দ্বিতীয় গেমে জোরাল স্ম্যাশে সিন্ধুর যাবতীয় প্রতিরোধ চূর্ণ করে এগিয়ে যান। তার পরে তৃতীয় গেমেও বিশ্বের ছয় নম্বর খেলোয়াড় সিন্ধুকে কোণঠাসা করে ম্যাচ শেষ করে দেন ইউফেই। 

শুক্রবার সিন্ধুর পরবর্তী প্রতিপক্ষ চিনেই হে জিংবিয়াও। কিন্তু এই ম্যাচের গুরুত্ব প্রায় নেই বললেই চলে। কারণ ইতিমধ্যেই গ্রুপে পর পর দুই ম্যাচ হেরে বিদায়ের রাস্তা কার্যত নিশ্চিত করে ফেলেছেন পি ভি সিন্ধু।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন