Advertisement
২৪ এপ্রিল ২০২৪

শেষ বেলায় দুই উইকেট

দিনের শেষ ওভারে পরপর দু’বলে দুই উইকেট তুলে নিলেন ঋত্বিক রায়চৌধুরী। এম আর রাউত (২৫) ও এন এস পরন্দে (০)-কে ফিরিয়ে বিপক্ষকে পাল্টা চাপের মধ্যে রেখে দেন বঙ্গ অধিনায়ক।

অনূর্ধ্ব-২৩ বাংলা দলের ক্রিকেটারেরা।— ফাইল চিত্র।

অনূর্ধ্ব-২৩ বাংলা দলের ক্রিকেটারেরা।— ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০১৯ ০১:৩০
Share: Save:

দিনের শেষ ওভারে পরপর দু’বলে দুই উইকেট তুলে নিলেন ঋত্বিক রায়চৌধুরী। এম আর রাউত (২৫) ও এন এস পরন্দে (০)-কে ফিরিয়ে বিপক্ষকে পাল্টা চাপের মধ্যে রেখে দেন বঙ্গ অধিনায়ক। অনূর্ধ্ব-২৩ সিকে নাইডু ট্রফি সেমিফাইনালের প্রথম দিন ছয় উইকেট হারিয়ে বিদর্ভের রান ২৫৩। দু’টি করে উইকেট নেন ঋত্বিক ও পেসার অনন্ত সাহা। শ্রেয়ান চক্রবর্তী ও শুভম সরকারের ঝুলিতে একটি করে উইকেট।

ইডেনের সবুজ উইকেটে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় বিদর্ভ। ২৯ রানের মধ্যে দুই উইকেট হারানোর পরে ম্যাচের হাল ধরেন অথর্ব (৭৮) ও এম আর কালে (৫৩)। ১১৮ রানের জুটি গড়েন তাঁরা। ৬৯ রানে ক্রিজে রয়েছেন বিদর্ভের উইকেটকিপার ব্যাটসম্যান সিদ্ধেশ ওয়াঠ।

দ্বিতীয় দিন বিপক্ষকে ৩০০ রানের মধ্যে আটকে দেওয়াই মূল লক্ষ্য বাংলা অধিনায়কের। ঋত্বিক বলেন, ‘‘যা পরিস্থিতি, তাতে আমরা খুব একটা খারাপ জায়গায় নেই। কাল ওদের ৩০০ রানের মধ্যে অলআউট করতে চাই।’’

আরও পডুন: চোখের পলকে রস টেলরকে স্টাম্পিং ধোনির, দেখুন ভিডিয়ো

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

C K Nayudu Trophy Cricket Bengal Vidarbha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE