Advertisement
১৮ এপ্রিল ২০২৪

নতুন প্রেসিডেন্ট নিয়ে সিএবি-সভা জানুয়ারিতে

এ দিনই বিভিন্ন সাব-কমিটি গঠন করা হয়েছে। সব চেয়ে বেশি উত্তেজনা ছিল, নির্বাচকদের কমিটি নিয়ে। বৈঠক শেষে জানিয়ে দেওয়া হল নির্বাচকদের কমিটির চেয়ারম্যান পলাশ নন্দীই থাকছেন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০১৯ ০৬:০৫
Share: Save:

সৌরভ গঙ্গোপাধ্যায়ের জায়গায় সিএবি প্রেসিডেন্ট হিসেবে কাকে দেখা যাবে, তা জানুয়ারির আগে ঠিক হচ্ছে না। শুক্রবার সিএবি-র অ্যাপেক্স কাউন্সিল বৈঠকে সিদ্ধান্ত নেওয়া হয়েছে, জানুয়ারির প্রথম সপ্তাহের আগে বিশেষ সাধারণ বৈঠক আয়োজন করার জায়গায় নেই সিএবি।

এ দিনই বিভিন্ন সাব-কমিটি গঠন করা হয়েছে। সব চেয়ে বেশি উত্তেজনা ছিল, নির্বাচকদের কমিটি নিয়ে। বৈঠক শেষে জানিয়ে দেওয়া হল নির্বাচকদের কমিটির চেয়ারম্যান পলাশ নন্দীই থাকছেন। রাখা হয়েছে সাগরময় সেনশর্মাকেও। তাঁদের সঙ্গে যোগ দিতে চলেছেন বাংলার প্রাক্তন ওপেনার শুভময় দাস।

২০১৭-১৮ মরসুমে ক্রিকেট থেকে অবসর নেওয়ার পরে গত বছর মোহনবাগানের কোচ হিসেবে কাজ করেছেন। তাঁর প্রশিক্ষণে ট্রফিও জিতেছে মোহনবাগান। এ বার নির্বাচক হিসেবে প্রথম অভিজ্ঞতা হতে চলেছে তাঁর।

মিণ্টু দাসের পরিবর্তে কমিটিতে এসেছেন জিতেন সিংহ। যোগ করা হয়েছে অজয় দাসকেও। এ বার বাংলার রঞ্জি ট্রফি দলগঠনের দায়িত্ব তাঁদেরই কাঁধে। নির্বাচকদের কমিটির সঙ্গেই গঠন করা হয়েছে বিভিন্ন সাব-কমিটি। গ্রাউন্ডস কমিটির নতুন প্রধান মদনমোহন ঘোষ। টুর্নামেন্ট কমিটির প্রধান বেছে নেওয়া হয়েছে নীতীশ রঞ্জন দত্তকে।

শোনা যাচ্ছে, ভারতীয় বোর্ডের পক্ষ থেকে যে বকেয়া অর্থ পাওয়ার কথা, তা দ্রুত এসে যাবে সিএবি-র দরবারে। সেই অর্থ দিয়ে মাঠের কিছু সংস্কারের কাজ করার ইচ্ছে রয়েছে সিএবি-র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricket CAB President
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE