Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sports News

বাঁ দিকের ছেলেটিকে চিনতে পারছেন? আজকের এক তারকা

চিনতে পারছেন তো? কাকে আবার, ভারত অধিনায়ককে। শুক্রবার হঠাৎই বিরাট কোহালির টুইটারে এমনই প্রশ্ন করে বসলেন। ভেসে উঠল সেই ছবি যা এর আগে কেউ দেখেনি। ভারতের জার্সিতে হলেও এ কোনও চেনা ছবি নয়।

এই ছবি পোস্ট করলেন তিনি।

এই ছবি পোস্ট করলেন তিনি।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০১৭ ১৮:০৫
Share: Save:

চিনতে পারছেন তো? কাকে আবার, ভারত অধিনায়ককে।

শুক্রবার হঠাৎই বিরাট কোহালির টুইটারে এমনই প্রশ্ন করে বসলেন। ভেসে উঠল সেই ছবি যা এর আগে কেউ দেখেনি। ভারতের জার্সিতে হলেও এ কোনও চেনা ছবি নয়। ছোটবেলার সেই বিরাট। মাটিতে বসে মন দিয়ে কথা শুনছে একদল ছোট ছোট ছেলে। তার মধ্যেই বসে আজকের ভারত অধিনায়ক। দেশের গুরু দায়িত্ব নিয়ে সেই ছোটবেলাকেই দারুণ সুন্দর লাগছে তাঁর। তাই লিখেছেন, ‘গুড ওল্ড ডেস’। তার পরই একটু মজা, ‘দেখুন তো আমাকে খুঁজে পান কী না?’

আরও খবর: ধোনি নেই তাই সুযোগ পেয়েছে যুবরাজ: যোগরাজ

এখন অনেক দায়িত্ব। পুরো একটা দেশের অধিনায়কত্ব করাটা কি সহজ কথা? ছোট বেলায় মনে হয় কখন বড় হব? কিন্তু বড় হয়ে গেলে সেই ফেলে আসা ছেলে বেলাটাই না কত সুন্দর ছিল বলে আফসোস হয়। ভারতীয় টেস্ট দলের অধিনায়কের দায়িত্ব নিয়ে দেশকে সাফল্যও এনে দিয়েছিলেন বিরাট কোহালি। কিন্তু হঠাৎই ভারতীয় ক্রিকেটের পুরো দায়িত্ব এসে পড়েছে তাঁর কাধে। ধোনি ওয়ান ডে ও টি২০র অধিনায়কত্ব ছাড়তেই সেই গুরু দায়িত্ব ঘারে নিয়ে কি ছোট বেলাই মরে পড়ছে বিরাটের। যখন চোখে একরাশ স্বপ্ন নিয়ে দেশের প্রতিনিধিত্ব করার কথা ভাবতেন। আগেই বলেছেন কখনও ভাবেননি অধিনায়ক হবেন। কিন্তু আজ সেই দায়িত্ব পেয়ে উপভোগই করছেন তিনি। বুধবারই বলেছেন, ‘‘আমি কখনও ভাবিনি এই দিনটি আমার জীবনে আসবে। আমি যখন দলে জায়গা পেলাম তখন নিজের সেরাটা দেওয়া ছাড়া আর কিছুই ভাবতাম না। আর সুযোগ চাইতাম যাতে ধারাবাহিকভাবে খেলে যেতে পারি, দলকে জেতাতে পারি।’’ তবে বিরাটের বিশ্বাস যা হয় তার পিছনে কিছু একটা কারণ থাকে। ১৫ জানুয়ারি থেকে নতুন ভূমিকায় দেখা যাবে কোহালিকে। ইংল্যান্ডের বিরুদ্ধে ওয়ান ডে সিরিজে অধিনায়কের ব্যান্ড পরে নামবেন তিনি।

দেখুন বিরাটের সেই টুইট 😂😂 👀 🤓

দেখুন বিরাটের সেই টুইট

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Captain Tweet
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE