• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

টিম বাসে ধোনির ছেড়ে যাওয়া সিট এখনও ফাঁকা, ফাঁস করলেন চহাল

MS Dhoni
এই দৃশ্য আবার দেখা যাবে তো?

মহেন্দ্র সিংহ ধোনির অভাব অনুভব করছেন তাঁর ভক্তরা। সতীর্থরাও খুব ‘মিস’ করছেন ধোনিকে। টিম বাসে তাঁর বসার জায়গা এখনও ফাঁকাই পড়ে রয়েছে। সেই সিটে বসেন না কেউ। চহাল টিভি-তে এই রহস্য ফাঁস করলেন ভারতের লেগ স্পিনার যুজবেন্দ্র চহাল।

নিউজিল্যান্ড সফরে টি টোয়েন্টি সিরিজ চলছে। পাঁচ ম্যাচের সিরিজে ২-০ এগিয়ে গিয়েছে বিরাট কোহালির দল। হ্যামিল্টনে বুধবার তৃতীয় টি টোয়েন্টি ম্যাচ। কাল জিতলেই টি টোয়েন্টি সিরিজ জিতে নেবে ভারত। অকল্যান্ড থেকে হ্যামিল্টন যাওয়ার পথে টিম বাসে একটি ভিডিয়ো শুট করেছেন চহাল।

সেই ভিডিয়োয় ধোনির জায়গা চিহ্নিত করেছেন চহাল। টিম বাসের একেবারে পিছনের সিটে ডান দিকের জানলার ধারে বসতেন ধোনি। ভারতের প্রাক্তন অধিনায়কের প্রতি শ্রদ্ধা দেখিয়ে সেই সিটে এখন আর কেউই বসেন না।চহাল সেই সিটটা দেখিয়ে বলছেন, ‘‘এই সিটে একজন কিংবদন্তি বসতেন। মাহি ভাই। এখন এই সিটে আর কেউ বসে না। আমরা সবাই ওঁকে খুব মিস করি।’’ 

আরও পড়ুন: ‘ডোভাল-অ্যাকোস্তাকে কেন সরতে হয়েছিল, আলেয়ান্দ্রোকে জিজ্ঞাসা করুন’

বিশ্বকাপ সেমিফাইনালে নিউজিল্যান্ডের কাছে হারের পর থেকে ধোনি আর দেশের জার্সিতে নামেননি। কবে তিনি মাঠে ফিরবেন, তা নিয়ে চলছে জল্পনা। ধোনি অবশ্য তাঁর কেরিয়ার নিয়ে একটি শব্দও খরচ করেননি। তাতেই আরও বাড়ছে কৌতূহল। 

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন