Advertisement
২৪ এপ্রিল ২০২৪

বর্ণবিদ্বেষের অভিযোগ চেন্নাইয়ের

বৃহস্পতিবার ‘বি’ গ্রুপে বাংলাদেশের বসুন্ধরা কিংসের বিরুদ্ধে মরণ-বাঁচন ম্যাচ ছিল আই লিগ চ্যাম্পিয়নদের। সেমিফাইনালে উঠতে হলে এ দিন জিততেই হত চেন্নাইকে। যদিও জয়ের স্বপ্ন অধরাই থেকে গিয়েছে।

—ফাইল ছবি

—ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০১৯ ০৪:৪৪
Share: Save:

বাংলাদেশের চট্টগ্রামে শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপে খেলতে গিয়ে রেফারির বিরুদ্ধে বর্ণবিদ্বেষমূলক মন্তব্য করার চাঞ্চল্যকর অভিযোগ করল চেন্নাই সিটি এফসি।

বৃহস্পতিবার ‘বি’ গ্রুপে বাংলাদেশের বসুন্ধরা কিংসের বিরুদ্ধে মরণ-বাঁচন ম্যাচ ছিল আই লিগ চ্যাম্পিয়নদের। সেমিফাইনালে উঠতে হলে এ দিন জিততেই হত চেন্নাইকে। যদিও জয়ের স্বপ্ন অধরাই থেকে গিয়েছে। ২-৩ হেরে মাঠ ছেড়েছেন পেদ্রো মানজ়িরা। ৩০ মিনিটে লাল কার্ড দেখেন কাতসুমি ইউসা। ৭৯ মিনিটে লাল কার্ড (দ্বিতীয় হলুদ কার্ড) দেখেন চেন্নাইয়ের আর এক বিদেশি রবের্তো সালভা। ন’জন হয়ে যাওয়ার ধাক্কা সামলে আর ঘুরে দাঁড়াতে পারেননি মানজ়িরা। কিন্তু হারের চেয়েও চেন্নাই শিবিরে ক্ষোভ বেশি রেফারিকে নিয়ে। ম্যাচের পরে সোশ্যাল মিডিয়ায় ক্লাবের তরফে অভিযোগ করা হয়েছে, ‘‘অত্যন্ত ন্যক্কারজনক ঘটনা। বৃহস্পতিবার শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপে বসুন্ধরা কিংসের বিরুদ্ধে ম্যাচের শেষ পর্বে আমাদের এক ফুটবলারের উদ্দেশে বর্ণবিদ্বেষমূলক মন্তব্য করেছেন রেফারি।’’ ইতিমধ্যেই চেন্নাইয়ের তরফে বাংলাদেশ ফুটবল সংস্থা ও এএফসি ম্যাচ কমিশনারের কাছে রেফারির বিরুদ্ধে সরকারি ভাবে অভিযোগ জানানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chennai City FC Football Racism
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE