Advertisement
১৯ এপ্রিল ২০২৪

পাকিস্তান সুপার লিগে গেইল?

আইপিএল-এর অনুকরণে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ঘোষণা করে আগেই বড়সড় চমক দিয়েছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড। এ বার পিএসএল-এ ক্রিস গেইল-এর খেলার সম্ভাবনার কথা জানিয়ে আরও একটি বোমা ফাটালেন পিএসএল-এর প্রধান নাজম শেঠ।

সাংবাদিকদের সামনে গেইল। ছবি—ফাইল।

সাংবাদিকদের সামনে গেইল। ছবি—ফাইল।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০১৫ ১৭:২৬
Share: Save:

আইপিএল-এর অনুকরণে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ঘোষণা করে আগেই বড়সড় চমক দিয়েছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড। এ বার পিএসএল-এ ক্রিস গেইল-এর খেলার সম্ভাবনার কথা জানিয়ে আরও একটি বোমা ফাটালেন পিএসএল-এর প্রধান নাজম শেঠ। তিনি জানান, লিগ-এ খেলার ব্যাপারে প্রাথমিক সম্মতি জানিয়েছেন গেইল।

আগামী বছর ৪ ফেব্রুয়ারি থেকে দোহায় শুরু হচ্ছে পাক-বোর্ডের টি-টোয়েন্টি টুর্নামেন্ট, চলবে ২৪ তারিখ পর্যন্ত। গেইল প্রসঙ্গে নাজম বলেন, “আমরা নিয়মিত গেইলের সঙ্গে যোগাযোগ রেখে চলেছি।” গত সপ্তাহে নাজমের উদ্যোগেই পিএসএল-এর ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসাবে সই করেন ওয়াসিম আক্রম ও রামিজ রাজা। পিএসএল-এর ব্যাপক প্রচার চাইছে পাকিস্তান ক্রিকেট বোর্ড।

টি-টোয়েন্টি ক্রিকেটে ঝোড়ো ব্যাটিং-এর জন্য ক্রিস গেইলের খ্যাতি। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের নিয়মিত সদস্য তিনি। খেলেছেন বাংলাদেশ প্রিমিয়ার লিগেও। এ হেন ‘ক্যারিবিয়ান কিলার’-কে নামিয়ে পিএসএল-এর ‘ক্যারিশমা’ বাড়াতে চাইছে পাক-বোর্ড।

বোর্ড সূত্রে আরও জানানো হয়েছে, ইতিমধ্যেই ৮০ জন বিদেশি খেলোয়াড় পিএসএল-এ খেলার সম্মতি জানিয়েছেন। তাদের মধ্যে ২০ থেকে ২৫ জনের নাম শীঘ্রয় বেছে নেওয়া হবে।

ক্রিস গেইলের পাশাপাশি পিএসএল-বোর্ড কিয়েরন পোলার্ড, সুনীল নারিন, ডোয়েন ব্রাভো, ডোয়েন স্মিথ-এত মতো টি-টোয়েন্টি স্পেশালিস্টকে আনতে চাইছে। সেই সঙ্গে তাদের নজর রয়েছে, কেভিন পিটারসেন ও ব্রেন্ডন ম্যাকালামের দিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chris Gayle Pakistan Super league Najam Sethi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE