Advertisement
২৪ এপ্রিল ২০২৪
West Indies

সৌরভকে পিছনে ফেললেন গেল

সেই চেনা মেজাজে ধরা দিলেন ক্রিস গেল। সংযুক্ত আরব আমিরশাহীর বিরুদ্ধে ২০১৯ বিশ্বকাপের যোগ্যতা নির্ণায়ক ম্যাচে ওডিআই কেরিয়ারের ২৩তম সেঞ্চুরিটি করে ফেললেন এই ক্যারিবিয়ান তারকা। টপকে গেলেন সৌরভ গঙ্গোপাধ্যায়কে।

ক্রিস গেল।—ফাইল চিত্র।

ক্রিস গেল।—ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৬ মার্চ ২০১৮ ১৮:৩৯
Share: Save:

সেই চেনা মেজাজে ধরা দিলেন ক্রিস গেল। সংযুক্ত আরব আমিরশাহীর বিরুদ্ধে ২০১৯ বিশ্বকাপের যোগ্যতা নির্ণায়ক ম্যাচে ওডিআই কেরিয়ারের ২৩তম সেঞ্চুরিটি করে ফেললেন এই ক্যারিবিয়ান তারকা। টপকে গেলেন সৌরভ গঙ্গোপাধ্যায়কে। শুধু সৌরভকেই নয় প্রাক্তন শ্রীলঙ্কান ব্যাটসম্যান তিলকরত্নে দিলশানকেও ফেলে দিলেন পিছনে।

কেরিয়ারের ২৩তম সেঞ্চুরিটি পেতে ৭৩ বল খেললেন গেল। যার মধ্যে ছিল ৭টি বাউন্ডারি এবং ৮টি ওভার বাউন্ডারি। ২৩তম সেঞ্চুরি করার পর গেলকে টুইট করে শুভেচ্ছা জানানো হয় ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের পক্ষ থেকেও।

ইমরান হায়দারের বলে আউট হয়ে যখন ক্রিজে ফেরেন গেল, তখন তাঁর নামের পাশে ১২৩ রান। তাঁর পুরো ইনিংস সাজানো ছিল ৭টি বাউন্ডারি এবং ১১টি ওভার বাউন্ডারি দিয়ে।

আরও পড়ুন: টেস্ট র‌্যাঙ্কিংয়ে নিজের জায়গা ধরে রাখলেন বিরাট

আরও পড়ুন: নিদাহাস ট্রফির প্রথম ম্যাচে ভারতের সম্ভাব্য একাদশ

গেল ছাড়াও সংযুক্ত আরব আমিরশাহীর বিরুদ্ধে রান পান তরুণ ব্যাটসম্যান সিমরন হিটমেয়ার। ১৪টি চার এবং ৪টি ছয়ের সৌজন্যে ৯৩ বলে ১২৭ রানের ইনিংস খেলেন তিনি। ওডিআই ক্রিকেটে এটি-ই তাঁর প্রথম শতরান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE