Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Gautam Gambhir

পথে নামলে হোক জেল, চান গম্ভীর

বর্তমানে দেশের অনেক শহর ‘লকডাউন’ ঘোষিত হয়েছে। তবুও রাস্তায় সাধারণ মানুষের আনাগোনা কমানো যাচ্ছে না।

কঠোর: ভাইরাস নিয়ে আপস করতে চান না গম্ভীর। ফাইল চিত্র

কঠোর: ভাইরাস নিয়ে আপস করতে চান না গম্ভীর। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ মার্চ ২০২০ ০৩:৫৬
Share: Save:

রবিবার দেশজুড়ে ‘জনতা কার্ফু’ পালন করার দিনে অনেকেই ছুটির মেজাজে রাস্তায় ঘুরে বেরিয়েছেন। ফাঁকা রাস্তায় চলেছে ক্রিকেট, ফুটবল। সন্ধ্যার পরে বিভিন্ন পাড়ার ক্লাবে চলেছে ক্যারম প্রতিযোগিতা।

বর্তমানে দেশের অনেক শহর ‘লকডাউন’ ঘোষিত হয়েছে। তবুও রাস্তায় সাধারণ মানুষের আনাগোনা কমানো যাচ্ছে না। তাই টুইটারে সরব প্রাক্তন ক্রিকেটার ও বিজেপি সাংসদ গৌতম গম্ভীর। প্রাক্তন নাইট অধিনায়ক লিখেছেন, ‘‘নিজেও বিপদে পড়বেন, পরিবারকেও বিপদে ফেলবেন। আমার প্রস্তাব, কোয়রান্টিন অথবা জেল। যাঁরা মানবেন, বাড়িতে থাকবেন। বেরোলেই যেন গ্রেফতার করা হয়।’’ করোনা সংক্রমণের ভয়ঙ্কর রূপ বিশ্লেষণ করে গম্ভীর আরও লেখেন, ‘‘প্রত্যেকে বিষয়টির গুরুত্ব বোঝার চেষ্টা করুন। বাড়িতে থাকুন। এই লড়াই আপনার চাকরি অথবা ব্যবসার সঙ্গে নয়। এই লড়াই জীবনের সঙ্গে।’’ যোগ করেন, ‘‘যাঁরা জরুরি পরিষেবার সঙ্গে যুক্ত, তাঁদের বিরক্ত করবেন না। লকডাউন পালন করুন।’’ পাশাপাশি করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে পাশে দাঁড়াতে সাংসদ তহবিল থেকে পঞ্চাশ লক্ষ টাকা দেওয়ার কথা বলেছেন গম্ভীর।

করোনার সংক্রমণ এড়ানোর সতর্কবার্তা নিয়ে একটি ভিডিয়ো প্রকাশ করা হয় সোমবার। যেখানে পৃথ্বী শ, রাহুল চাহার, মহিলা ক্রিকেটের দুই সেরা নতুন মুখ শেফালি বর্মা এবং জেমাইমা রদ্রিগেজরা রয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gautam Gambhir Coronavirus Lockdown
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE