Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Coronavirus

পরিবার নিয়ে এ বার স্বেচ্ছাবন্দি সেরিনাও

সংবাদমাধ্যমকে তা জানিয়েছেন তাঁর স্বামী অ্যালেক্সিস ওহানিয়ান।

মার্কিন টেনিস তারকা সেরিনা উইলিয়ামস ও মেয়ে অলিম্পিয়া।

মার্কিন টেনিস তারকা সেরিনা উইলিয়ামস ও মেয়ে অলিম্পিয়া।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ মার্চ ২০২০ ০৪:০৮
Share: Save:

করোনা-আতঙ্কে কাঁপছে গোটা বিশ্ব। পরিস্থিতির গুরুত্ব বুঝেই ছয় সপ্তাহের জন্য মেয়ে অলিম্পিয়া ও পরিবারকে নিয়ে স্বেচ্ছাবন্দি হলেন মার্কিন টেনিস তারকা সেরিনা উইলিয়ামস। সংবাদমাধ্যমকে তা জানিয়েছেন তাঁর স্বামী অ্যালেক্সিস ওহানিয়ান।

সেরিনাও ইনস্টাগ্রামে নিজের মেকআপ করার একটি ছবির সঙ্গে এই খবর জানিয়ে লিখেছেন, ‘‘আগামী ছয় সপ্তাহ স্বেচ্ছাবন্দি হয়ে থাকব। একজন স্ত্রী ও মা হিসেবে রান্না, ঘর পরিষ্কার, মুখাবরণ লাগানো, মেকআপ প্রশিক্ষণ— এ সব নিয়েই কাটবে সময়গুলো। পরে জানাব, এগুলো নিয়ে সময় কী ভাবে কাটছে। প্রত্যেকে সুস্থ ও নিরাপদ থাকুন। বিষয়টা খুব গুরুতর।’’ ৩৮ বছর বয়সি সেরিনা এ বার অস্ট্রেলীয় ওপেনে তৃতীয় রাউন্ডে পৌঁছেছিলেন। ফেব্রুয়ারিতে মার্কিন যুক্তরাষ্ট্রের হয়ে ফেড কাপেও খেলেছিলেন।

ইতিমধ্যেই পেশাদার টেনিস খেলোয়াড়দের আন্তর্জাতিক সংস্থা আগামী ছয় সপ্তাহ বিশ্ব জুড়ে সব রকমের টেনিস প্রতিযোগিতা বাতিল করেছে। গোটা বিশ্বে দেড় লক্ষ মানুষ মারণ এই ভাইরাসের প্রভাবে সংক্রমিত হয়েছেন এখনও পর্যন্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Coronavirus Serena Williams Tennis
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE