Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Afridi Foundation

আফ্রিদির পাশে দাঁড়িয়ে বিতর্কে যুবি

আফ্রিদি ফাউন্ডেশন নানা সমাজকল্যাণমূলক কাজে যুক্ত হয়েছে। এ বার তারা করোনা-আক্রান্ত দরিদ্র মানুষের পাশেও তারা দাঁড়ানোর সংকল্প নিয়েছে।

মানবিক: সীমান্ত পেরিয়ে বন্ধুত্ব।  আফ্রিদির উদ্যোগে সহায়তায় যুবি। 

মানবিক: সীমান্ত পেরিয়ে বন্ধুত্ব।  আফ্রিদির উদ্যোগে সহায়তায় যুবি। 

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২০ ০৬:১২
Share: Save:

করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াই করার লক্ষ্যে সীমান্তের কাঁটাতারও উপড়ে ফেললেন যুবরাজ সিংহ, হরভজন সিংহেরা। ভারতের দুই প্রাক্তন ক্রিকেটার এগিয়ে এলেন পাকিস্তানের শাহিদ আফ্রিদি ফাউন্ডেশনে আর্থিক অবদান রাখার ডাক নিয়ে। তবে আফ্রিদির পাশে তাঁরা দাঁড়ানোর জন্য সোশ্যাল মিডিয়ায় অনেকে প্রশ্ন তুলেছেন।

আফ্রিদি ফাউন্ডেশন নানা সমাজকল্যাণমূলক কাজে যুক্ত হয়েছে। এ বার তারা করোনা-আক্রান্ত দরিদ্র মানুষের পাশেও তারা দাঁড়ানোর সংকল্প নিয়েছে। সেই উদ্যোগকেই স্বাগত জানিয়ে যুবরাজ জানিয়েছেন, তিনি আফ্রিদি ফাউন্ডেশনে আর্থিক সাহায্য করবেন। টুইটারে যুবরাজ লিখেছেন, ‘‘আমরা সকলেই খুব কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি। এই সময়েই যারা ততটা ভাগ্যবান নয় তাদের পাশে দাঁড়াতে হবে। করোনা মোকাবিলায় আমি শাহিদ আফ্রিদি ফাউন্ডেশনকে সমর্থন করছি।’’ ২০১১ বিশ্বকাপে মহেন্দ্র সিংহ ধোনির ভারতীয় দলের জয়ের নায়ক এর পর সকলের কাছে আবেদন রাখেন একই ভাবে এগিয়ে আসার জন্য। টুইটের শেষে প্রাক্তন সতীর্থ এবং বন্ধু হরভজন সিংহের নামও যোগ করে দেন তিনি। দুই ভারতীয় তারকার সঙ্গেই আফ্রিদির খুব ভাল বন্ধুত্ব এবং এর আগেও যুবরাজ-হরভজনকে দেখা গিয়েছে আফ্রিদির সমাজকল্যামূলক কাজের প্রশংসা করতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE