Advertisement
২৫ এপ্রিল ২০২৪

এশিয়ান গেমসে টি-টোয়েন্টি ক্রিকেটকে ফের অন্তর্ভুক্ত করা হল

ওসিএ-র ভাইস প্রেসিডেন্ট রনধীর সিংহ রবিবার এই খবর জানান। ২০১০ ও ২০১৪-য় এশিয়ান গেমসে টি-টোয়েন্টি ক্রিকেট হয়েছিল। কিন্তু ভারত তাতে অংশ নেয়নি ঠাসা সূচীর কারণ দেখিয়ে।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৪ মার্চ ২০১৯ ০৪:৪১
Share: Save:

এশিয়ান গেমসে ফিরছে ক্রিকেট। ২০২২-এ চিনের হাংঝৌ-তে এশিয়ান গেমসে টি-টোয়েন্টি ক্রিকেটকে ফের অন্তর্ভুক্ত করা হল। ব্যাঙ্ককে অলিম্পিক কাউন্সিল অফ এশিয়ার (ওসিএ) সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

ওসিএ-র ভাইস প্রেসিডেন্ট রনধীর সিংহ রবিবার এই খবর জানান। ২০১০ ও ২০১৪-য় এশিয়ান গেমসে টি-টোয়েন্টি ক্রিকেট হয়েছিল। কিন্তু ভারত তাতে অংশ নেয়নি ঠাসা সূচীর কারণ দেখিয়ে। ২০১৮-য় ক্রিকেটকে বাদ দেওয়া হয়েছিল। কিন্তু ফের তা অন্তর্ভুক্ত করা হচ্ছে। ভারতীয় অলিম্পিক সংস্থা এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছে। সংস্থার সাধারণ সচিব রাজীব মেহতা বলেন, ‘‘আমরা এই সিদ্ধান্তকে স্বাগত জানাই। আমরা ভারতীয় বোর্ডকে ছেলে ও মেয়েদের দল পাঠাতে অনুরোধ করব। ক্রিকেট থেকে আমরা পদক আনতে পারি।’’

বোর্ডের এক কর্তা সংবাদ সংস্থাকে বলেছেন, ‘‘২০২২-এ এশিয়ান গেমস। অনেক সময় আছে। তার আগে আমরা এই নিয়ে আলোচনা করে সিদ্ধান্ত নেব।’’ ২০১০ ও ২০১৪-য় পরপর দু’বার এশিয়ান গেমসে দল না পাঠানোয় ভারতের সমালোচনা করেছিল ওসিএ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

2022 Asian Games Cricket T20I
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE