Advertisement
১৯ এপ্রিল ২০২৪

আবার মাঠে মৃত্যু ক্রিকেটারের

এবার ঘটনা দক্ষিণ আফ্রিকার। মনে করা হচ্ছে হার্ট অ্যাটাকেই মৃত্যু হয়েছে ২২ বছরের লুখান্যা সিকির। কেপ টাউনের এক অ্যাকাডেমিতেই অনুশীলনের সময় ঘটে এই ঘটনা। সোমবার ফোর্ট হারে অ্যাকাডেমিতে ছিল ফিটনেস ট্রেনিং।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২০ এপ্রিল ২০১৬ ২২:৫৬
Share: Save:

এবার ঘটনা দক্ষিণ আফ্রিকার। মনে করা হচ্ছে হার্ট অ্যাটাকেই মৃত্যু হয়েছে ২২ বছরের লুখান্যা সিকির। কেপ টাউনের এক অ্যাকাডেমিতেই অনুশীলনের সময় ঘটে এই ঘটনা। সোমবার ফোর্ট হারে অ্যাকাডেমিতে ছিল ফিটনেস ট্রেনিং। সেখানেই হঠাৎ জ্ঞান হারান সিকি। তখন বিশ্রামই নিচ্ছিলেন তাঁরা। প্রথমে অ্যাকাডেমিতেই তাঁর জ্ঞান ফেরানোর চেষ্টা করা হয়। হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

অ্যাকাডেমির পক্ষ থেকে জানানো হয়েছে, বছরের এই সময়ে সাধারণত ফিটনেস ট্রেনিংই করা হয়। সোমবার আমরা প্লেয়ারদের ফিটনেস পরীক্ষা নিচ্ছিলাম। ও ঠিকই ছিল। কোনও সমস্যা ধরা পরেনি। দৌঁড়নোর পর নিজের শার্ট খুলে দলের সঙ্গেই বসেছিলেন। হঠাৎই জ্ঞান হারায়। ফোর্ট হারে অ্যাকাডেমিতে মার্কেটিং ম্যানেজমেন্টে ডিপ্লোমা কোর্স করছিলেন সিকি। উদীয়মান এই ক্রিকেটারের মৃত্যুতে শোকের ছায়া দক্ষিণ আফ্রিকা ক্রিকেটে।

আরও খবর

আবার বিতর্কে নেইমার!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricketer Lukhanya Tsiki South Africa Dies
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE