Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Cricketer

রান নিতে গিয়ে পিচেই ঢলে পড়লেন বাংলার উঠতি ক্রিকেটার!

একুশ বছর বয়সী ওই ক্রিকেটার অনিকেত শর্মা পশ্চিম মেদিনীপুরের বাসিন্দা ছিলেন।

মৃত অনিকেত শর্মা।—নিজস্ব চিত্র।

মৃত অনিকেত শর্মা।—নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০১৯ ১৬:২১
Share: Save:

খেলতে খেলতেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন এক উঠতি ক্রিকেটার। মঙ্গলবার দুপুর ১২টা নাগাদ ঘটনাটি ঘটেছে উত্তর কলকাতার পাইকপাড়া মাঠে।

একুশ বছর বয়সী ওই ক্রিকেটার অনিকেত শর্মা পশ্চিম মেদিনীপুরের বাসিন্দা ছিলেন। গত ১১ মাস ধরে তিনি পাইকপাড়া স্পোর্টিং ক্লাবের হয়ে খেলছিলেন।

প্রাথমিক ভাবে জানা গিয়েছে, বুধবার কলকাতা ক্রিকেট লিগে পাইকপাড়া স্পোর্টিং ক্লাবের সঙ্গে খেলা ছিল মিলন সমিতির।

আরও পড়ুন: সাফল্য সামলানো কঠিন, হার্দিক-রাহুল ইস্যুতে বললেন লক্ষ্মণ​

সেই খেলার প্রস্তুতি হিসাবেই ক্লাবের মাঠে অনুশীলন চলছিল। সতীর্থদের সঙ্গে অনুশীলন ম্যাচ চলাকালীন রান নিতে গিয়ে হঠাৎই মাটিতে লুটিয়ে পড়েন অনিকেত। সঙ্গে সঙ্গে সতীর্থ খেলোয়াড় এবং ক্লাব কর্মকর্তারা তাঁর প্রাথমিক চিকিৎসা করেন। কিন্তু অনিকেত অচেতন হয়ে পড়েন। কয়েক মিনিটের মধ্যে তাঁকে নিয়ে যাওয়া হয় আরজি কর মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে। সেখানে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

পুলিশ সূত্রে খবর, প্রাথমিক ভাবে চিকিৎসকরা কার্ডিয়াক অ্যারেস্ট বা হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে যাওয়ার কারণেই মৃত্যু বলে মনে করছেন। ক্লাব এবং পুলিশের পক্ষ থেকে খবর দেওয়া হয়েছে তাঁর পরিবারকে। পুলিশ প্রাথমিক ভাবে অস্বাভাবিক মৃত্যুর ঘটনা হিসাবে একটি জেনারেল ডায়েরি নথিভুক্ত করেছে। কারণ ওই তরুণ ক্রিকেটারের মৃত্যু নিয়ে এখনও কেউ কোনও অভিযোগ দায়ের করেননি।

আরও পড়ুন: শিখর-রোহিত-রায়ডু আউট, অ্যাডিলেডে কোহালি টানছেন ভারতকে​

ক্লাব কর্মকর্তাদের সূত্রে জানা গিয়েছে, পশ্চিম মেদিনীপুরের প্রাক্তন ক্রিকেটার সুনীল শিকারির হাত ধরে কলকাতার ময়দানে আসেন অনিকেত। কয়েক বছরের মধ্যেই নিজেকে যথেষ্ট প্রতিশ্রুতিবান হিসাবে প্রমাণ করেন। অনেকেই তাঁকে ভবিষ্যতে বাংলা দলের তারকা হিসাবে দেখছিলেন। মূলত ডানহাতি মিডল অর্ডার ব্যাটসম্যান,প্রয়োজনে অফ ব্রেক বোলিংও করতেন অনিকেত। তাঁর সতীর্থরাও গোটা ঘটনায় হতবাক। অনিকেত অসুস্থ ছিলেন বলেও কেউ কিছু জানতেন না বলেই ক্লাব সূত্রে জানানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricket Cricketer Kolkata Kolkata Maidan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE