Advertisement
১৯ এপ্রিল ২০২৪

হার রোনাল্ডোদের, দূরে সরছে লিগ

মরসুমে এটি জিনেদিন জিদানের দলের তৃতীয় হার। তবে এ দিন হারলেও প্রথমার্ধ এবং দ্বিতীয়ার্ধের একটা বড় সময় ম্যাচে প্রাধান্য রেখেছিলেন রোনাল্ডোরাই। কিন্তু গ্যারেথ বেল এবং ক্রিশ্চিয়ানো রোনাল্ডোদের ফিনিশিং-এর ব্যর্থতায় গোল পায়নি জিদানের দল।

রোনাল্ডোও জেতাতে পারলেন না দলকে। ছবি: রয়টার্স

রোনাল্ডোও জেতাতে পারলেন না দলকে। ছবি: রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০১৮ ০৪:০১
Share: Save:

লা লিগা খেতাব থেকে ক্রমে দূরে সরছে রিয়াল মাদ্রিদ। শনিবার ঘরের মাঠ সান্তিয়াগো বের্নাবাও স্টেডিয়ামে ভিয়ারিয়ালের কাছে হারলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোরা। ম্যাচের ৮৭ মিনিটে রিয়াল মাদ্রিদ রক্ষণের ভুলত্রুটি কাজে লাগিয়ে গোল করে যান বিপক্ষের পাবলো ফোরনালস।

মরসুমে এটি জিনেদিন জিদানের দলের তৃতীয় হার। তবে এ দিন হারলেও প্রথমার্ধ এবং দ্বিতীয়ার্ধের একটা বড় সময় ম্যাচে প্রাধান্য রেখেছিলেন রোনাল্ডোরাই। কিন্তু গ্যারেথ বেল এবং ক্রিশ্চিয়ানো রোনাল্ডোদের ফিনিশিং-এর ব্যর্থতায় গোল পায়নি জিদানের দল। একই সঙ্গে উল্লেখ করতে হবে ভিয়ারিয়াল গোলকিপার সের্জিও আসেঞ্জো-র কথাও। বেশ কিছু অবিশ্বাস্য সেভ করে তিনি এ দিন আটকে দিয়েছিলেন রিয়ালের গোল পাওয়ার রাস্তা।

ম্যাচের একদম অন্তিম লগ্নে রিয়াল মাদ্রিদ কর্নার পেলে সেই বল ধরে প্রতি-আক্রমণ শানিয়েছিল ভিয়ারিয়াল। আর সেখান থেকেই গোল। গোলের সময় রিয়াল মাদ্রিদ রক্ষণ থেকে বিপন্মুক্ত হওয়া বল জিদানের দলের গোলকিপার কেলর নাভাস-এর মাথার উপর দিয়ে তুলে জালের ভিতর জড়িয়ে দেন ভিয়ারিয়ালের পাবলো।

এ দিন হারের ফলে ১৭ ম্যাচে রিয়ালের পয়েন্ট দাঁড়াল ৩২। লা লিগায় রোনাল্ডোরা এখন চতুর্থ। শীর্ষে থাকা মেসির বার্সেলোনার সংগ্রহ ৪৮ পয়েন্ট। রবিবার ম্যাচে রয়েছে বার্সেলোনার। যে ম্যাচে আর্নেস্তো ভালভার্দের দলের প্রতিপক্ষ রিয়াল সোসিদাদ। সেই ম্যাচ যদি মেসিরা জিতে যান, তা হলে রিয়াল মাদ্রিদের সঙ্গে বার্সেলোনার পয়েন্টের ব্যবধান হবে ১৯।

লা লিগায় ক্রমশ পিছোতে থাকলেও ইতিমধ্যেই কোপা দেল রে কোয়ার্টার ফাইনালে গিয়েছে রিয়াল মাদ্রিদ। যেখানে আগামী সপ্তাহের মাঝপথে টনি ক্রুজ-দের প্রতিপক্ষ লেগানেস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cristiano Ronaldo Real Madrid Villarreal Football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE