Advertisement
২০ এপ্রিল ২০২৪
সেরি আ

ছুটি থেকে ফিরেই চেনা ছন্দে রোনাল্ডো

২৮ মিনিটে ১-০ করে দেন পর্তুগিজ মহাতারকা। মিরালেম পিয়ানিচের ভাসানো ফ্রি-কিকে পা ছুঁইয়ে সহজ গোল করেন রোনাল্ডো। তার পরে একের পর এক সুযোগ তৈরি হলেও গোল করতে পারেননি সি আর সেভেন।

উচ্ছ্বাস: জুভেন্তাসকে জিতিয়ে রোনাল্ডো। শনিবার তুরিনে। রয়টার্স

উচ্ছ্বাস: জুভেন্তাসকে জিতিয়ে রোনাল্ডো। শনিবার তুরিনে। রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০১৮ ০৩:৪৯
Share: Save:

জুভেন্তাস ২ • স্পাল ০

লন্ডনে ছুটি কাটিয়ে ফিরেই গোল পেলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। শনিবার তুরিনে অ্যালিয়াঞ্জ স্টেডিয়ামে লিগ তালিকায় ১৫ নম্বরে থাকা দুর্বল স্পালের বিরুদ্ধে ২-০ জিতল মাসিমিলিয়ানো আলেগ্রির দল।

২৮ মিনিটে ১-০ করে দেন পর্তুগিজ মহাতারকা। মিরালেম পিয়ানিচের ভাসানো ফ্রি-কিকে পা ছুঁইয়ে সহজ গোল করেন রোনাল্ডো। তার পরে একের পর এক সুযোগ তৈরি হলেও গোল করতে পারেননি সি আর সেভেন। সুযোগ তৈরি করে ব্যর্থ হন ডগলাস কোস্তাও। ম্যাচের ৬০ মিনিটে জয়সূচক গোলটি করেন মারিয়ো মাঞ্জুকিচ। সেখানে অবদান ছিল রাইট উইং কোস্তার। বক্সের বাইরে থেকে শট করেন। যা কোনও রকমে সামলান বিপক্ষ গোলকিপার। কিন্তু ক্রোয়েশীয় স্ট্রাইকারের নজর এড়াতে পারেননি। বক্সের মধ্যে শিকারির মতো অপেক্ষা করছিলেন তিনি। ফিরতি বলে আলতো ছোঁয়ায় বল জালে জড়িয়ে দেন মাঞ্জুকিচ। মাসিমিলিয়ানো আলেগ্রির দলকে পরের মাসে দিতে হবে কঠিন পরীক্ষা। ফিওরেন্তিনা, ইন্টার মিলান ও রোমার সঙ্গে খেলতে হবে তাদের। তার আগে সহজ পরীক্ষায় পাশ করে গেলেন রোনাল্ডোরা।

১৩ ম্যাচে ৩৭ পয়েন্ট পেয়ে লিগের শীর্ষস্থান ধরে রেখেছে আলেগ্রির দল। তাদের পয়েন্টের ধারে কাছেও নেই দ্বিতীয় স্থানে থাকা নাপোলি। ১২ ম্যাচে ২৮ পয়েন্ট তাদের। তৃতীয় স্থানে ১২ ম্যাচ খেলে ২৫ পয়েন্টে রয়েছে ইন্টার মিলান। আগামী সপ্তাহে ভ্যালেন্সিয়ার বিরুদ্ধে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ রয়েছে জুভেন্তাসের। তার আগে স্পালের বিরুদ্ধে এই ম্যাচ যোগ্য প্রস্তুতি হল কি না সেটা সময়ই বলবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE