Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Sports News

আরও সমস্যায় ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, অভিযোগের তালিকায় নয়া ৩

২০০৯ সালে লাস ভেগাসের হোটেলে রোনাল্ডোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছিলেন ক্যাথরিন মায়োরগা। সাময়িকভাবে সেই মামলা বন্ধ হয়ে গেলেও আবার নতুন করে স্থানীয় পুলিশ সেই মামলা শুরু করেছে।

ক্রিস্টিয়ানো রোনাল্ডো। ছবি: এএফপি।

ক্রিস্টিয়ানো রোনাল্ডো। ছবি: এএফপি।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০১৮ ১৭:২৫
Share: Save:

আরও সমস্যায় ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। শ্লীলতাহানির একটি মামলা ইতিমধ্যেই ফেঁসে রয়েছেন বিশ্ব ফুটবলের এই তারকা। এ বার সেই তালিকায় যোগ দিলেন আরও তিনমহিলা। যাঁরা অভিযোগ আনলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর বিরুদ্ধে।

২০০৯ সালে লাস ভেগাসের হোটেলে রোনাল্ডোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছিলেন ক্যাথরিন মায়োরগা। সাময়িকভাবে সেই মামলা বন্ধ হয়ে গেলেও আবার নতুন করে স্থানীয় পুলিশ সেই মামলা শুরু করেছে। ক্যাথরিনের আইনজীবী‘দ্য সান’কে দেওয়া এক সাক্ষাৎকারে জানিয়েছেন, ক্রিশ্চিয়ানোর রোনাল্ডোর বিরুদ্ধে একই অভিযোগ এনে আরও তিনজন মহিলা তাঁর সঙ্গে যোগাযোগ করেছেন।

ক্যাথরিনের আইনজীবী লেসলি স্টোভাল জানিয়েছেন, একজন মহিলা রোনাল্ডোর বিরুদ্ধে একই রকম অভিযোগ এনেছেন, যেমনটা ক্যাথরিন এনেছিলেন। পার্টির পর হোটেলের ঘরে তাঁকে ধর্ষণ করা হয়েছিল বলে তাঁর অভিযোগ। সূত্রের খবর,অন্য একজনের দাবি, তিনি সেই সময় রোনাল্ডোকে আঘাত করেছিলেন। আর একজন জানিয়েছেন, তাঁর সঙ্গে রোনাল্ডোর গোপন চুক্তি হয়েছিল।

আরও পড়ুন
সমালোচকদের একহাত জোসের

ক্যাথরিনের আইনজীবী জানিয়েছেন, তিনি এই সব তথ্যের সত্যতা যাচাই করে দেখছেন। যদিও ক্যাথরিনের মামলা নতুন করে শুরু হওয়ার পর ক্রিশ্চিয়ানো রোনাল্ডো সবটাই অস্বীকার করেছিলেন। এই মুহূর্তে তিনি জুভেন্টাসের হয়ে খেলছেন। ক্লাবের সম্পূর্ণ সমর্থন রয়েছে তাঁর সঙ্গে।

গত ৩ অক্টোবর রোনাল্ডো টুইটকরেছিলেন, ‘‘আমি সব অভিযোগ অস্বীকার করছি। ধর্ষণ একটা অপরাধ। আমি সেটাই বিশ্বাস করি। আমি এ সব থেকে আমার নামকে মুক্ত রাখতে চাই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE