Advertisement
২৫ এপ্রিল ২০২৪

অভিযোগ-মুক্ত রোনাল্ডো

ক্যাথরিন মায়োরগা নামে এক প্রাক্তন মডেল পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছিলেন যে, রোনাল্ডো তাঁকে ২০০৯ সালে লাস ভেগাসের এক হোটেলে ধর্ষণ করেন।

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৪ জুলাই ২০১৯ ০৩:৫৫
Share: Save:

প্রায় এক দশক আগে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর বিরুদ্ধে ওঠা এক মার্কিন মডেলকে ধর্ষণের অভিযোগ প্রমাণের অভাবে খারিজ হয়ে গেল। যুক্তরাষ্ট্রের কৌঁসুলিরা জানিয়ে দিলেন, জুভেন্তাসের তারকাকে দোষী সাব্যস্ত করার প্রশ্ন থাকল না। স্টেট অব নেভাডা-র আইনি প্রতিনিধি ঘোষণা করলেন, ধর্ষণের ঘটনা ঘটার সম্ভাবনা থাকতে পারে। কিন্তু তাকে প্রতিষ্ঠিত করার মতো কোনও তথ্য বা নথি পাওয়া যায়নি।
ক্যাথরিন মায়োরগা নামে এক প্রাক্তন মডেল পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছিলেন যে, রোনাল্ডো তাঁকে ২০০৯ সালে লাস ভেগাসের এক হোটেলে ধর্ষণ করেন। ঘটনার এক বছর পরে নাকি পুরো ঘটনা গোপন রাখার শর্তে ক্যাথরিনের সঙ্গে পর্তুগিজ মহাতারকার আর্থিক চুক্তি হয়। রোনাল্ডো নিজে অবশ্য এ হেন অভিযোগ ওঠা ইস্তক সব কিছুই অস্বীকার করেছেন। তারকা ফুটবলার ইঙ্গিত দিয়েছিলেন, তাঁদের মধ্যে যা কিছু ঘটেছিল, তার সবই উভয় পক্ষের সম্মতিতে হয়।
ক্যাথরিন কিন্তু ঘটনার বছরেই (১৩ জুন, ২০১৯) জানিয়েছিলেন যে, তিনি যৌন হেনস্থার শিকার। কিন্তু এই ব্যাপারে পুলিশ তদন্ত করতে পারেনি কারণ কে, কোথায় তাঁর উপর যৌন হেনস্থা করেছেন তা তিনি তখন জানাননি বলে। গত বছরের অগস্ট মাসে এই মহিলা নতুন করে অভিযোগ এনে দাবি করেন, মামলাটি যেন আবার শুরু হয় এবং তখনই সরাসরি রোনাল্ডোকে ঘটনার জন্য দায়ী করেন। স্বভাবতই ‘ঘটনার’ ন’বছর পরে নতুন করে তদন্ত শুরু হয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cristiano Ronaldo Football ফুটবল
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE