• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

চমক দিয়ে টি২০ সিরিজের দল ঘোষণা দক্ষিণ আফ্রিকার

JP Duminy
টি২০ সিরিজে দক্ষিণ আফ্রিকাকে নেতৃত্ব দেবেন জেপি ডুমিনি।

Advertisement

ভারতের বিরুদ্ধে আসন্ন টি২০ সিরিজের জন্য দল ঘোষণা করল ক্রিকেট সাউথ আফ্রিকা (সিএসএ)। ১৮ ফেব্রুয়ারি থেকে শুরু হবে টি২০ সিরিজ। সে জন্য যে দল ঘোষণা করেছে দক্ষিণ আফ্রিকা, তাতে বেশ কয়েকটি চমক রেখেছেন নির্বাচকরা।

দলের অধিকাংশ তারকা ক্রিকেটারকেই এই সিরিজে বিশ্রাম দিয়েছেন নির্বাচকেরা। দলে রাখা হয়নি কাগিসো রাবাডা, লুঙ্গি এনগিডি, ইমরান তাহিরের মতো বোলারদের। নেই ডু প্লেসির অনুপস্থিতিতে অধিনায়কের দায়িত্ব সামলানো এইডেন মার্ক্রাম। বিশ্রাম দেওয়া হয়েছে হাসিম আমলাকেও। চোট থেকে ধীরে ধীরে সুস্থ হয়ে ওঠা কুইন্টন ডি কককেও বিশ্রাম দেওয়া হয়েছে এই সিরিজে। টি২০ সিরিজে প্রোটিয়া ব্রিগেডকে নেতৃত্ব দেবেন জেপি ডুমিনি।

দলের তারকা ক্রিকেটারদের যখন বিশ্রাম দেওয়া হয়েছে, তখন আসন্ন টি২০ সিরিজে দক্ষিণ আফ্রিকার হয়ে অভিষেক হবে দুই ক্রিকেটার জুনিয়র ডেল এবং ক্রিস্টিয়ান জোনকার-এর।

আরও পড়ুন: আসন্ন আইপিএল থেকে ২ হাজার কোটি ঘরে তুলতে চায় বিসিসিআই

আসন্ন অস্ট্রেলিয়া সিরিজে দলের সেরা ক্রিকেটারদের আরও তরতাজা ভাবে পেতেই দক্ষিণ আফ্রিকার নির্বাচকেরা এই সিদ্ধান্ত নিয়েছে বলে মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা।

দক্ষিণ আফ্রিকা: জেপি ডুমিনি (অধিনায়ক), ফারহান বার্হারদিন, জুনিয়র ডেল, এবি ডিভিলিয়ার্স, রেজা হেনড্রিক্স, ক্রিস্টিয়ান জোনকার, হেনরিচ ক্লাসেন (উইকেটরক্ষক), ডেভিড মিলার, ক্রিস মরিস, ডেন পিটারসন, অ্যারন ফানগিসো, আন্দিল ফেলুকোয়োও, তাব্রেজ সামসি, জন জন স্মুতস।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন