Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Sports News

কমনওয়েলথ গেমসের সেমিফাইনালে ভারতীয় হকি দল

ভারতের হয়ে ম্যাচ শুরুর তিন মিনিটেই গোল করে এগিয়ে দিয়েছিলেন হরমনপ্রীত। কিন্তু দ্বিতীয় কোয়ার্টারের শুরুতেই সমতায় ফেরে মালয়েশিয়া।

গোলের পর হরমনপ্রীতকে ঘিরে ভারতীয় শিবিরে উচ্ছ্বাস। ছবি: এএফপি।

গোলের পর হরমনপ্রীতকে ঘিরে ভারতীয় শিবিরে উচ্ছ্বাস। ছবি: এএফপি।

সংবাদ সংস্থা
গোল্ড কোস্ট শেষ আপডেট: ১০ এপ্রিল ২০১৮ ১৬:১২
Share: Save:

মালয়েশিয়াকে হারিয়ে কমনওয়েলথ গেমসের সেমিফাইনালে পৌঁছে গেল ভারত। পোল ‘বি’র ম্যাচে মঙ্গলবার ভারত ২-১ গোলে হারিয়ে দিল মালয়েশিয়াকে। ভারতের হয়ে জোড়া গোল করলেন হরমনপ্রীত সিংহ। মালয়েশিয়ার হয়ে ব্যবধান কমালেন ফয়জল সারি।

ভারতের হয়ে ম্যাচ শুরুর তিন মিনিটেই গোল করে এগিয়ে দিয়েছিলেন হরমনপ্রীত। কিন্তু দ্বিতীয় কোয়ার্টারের শুরুতেই সমতায় ফেরে মালয়েশিয়া। ১৬ মিনিটে গোল করে দলকে সমতায় ফেরালেও ভারতের জয় আটকাতে পারেনি ফয়জলের গোল। ৪৪ মিনিটে জয়ের গোল করে যায় সেই হরমনপ্রীত।

এই ম্যাচ জিতে গ্রুপের শীর্ষে জায়গা করে নিল ভারতীয় হকি দল। প্রথম ম্যাচে পাকিস্তানের কাছে ২-২ গোলে আটকে যাওয়ার পর ওয়েলসে ৪-৩ গোলে হারিয়ে জয়ের দরজা খোলে ভারত। মালয়েশিয়ার বিরুদ্ধে ভারতের দুটো গোলই আসে পেনাল্টি কর্নার থেকে।

আরও পড়ুন
ট্রিগার ফিঙ্গারে প্রবল ব্যথা নিয়েই সোনা হিনার

ছেলেদের মতো মেয়েরাও এ দিন পৌঁছে গেল সেমিফাইনালে। রানি রানপালরা মঙ্গলবার দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে দিল ১-০ গোলে। ভারতের হয়ে একমাত্র গোলটি করেন ক্যাপ্টেন রানি রামপাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE