Advertisement
২৫ এপ্রিল ২০২৪

রেকর্ডের থেকে এক ধাপ দূরে ডেল স্টেন

২০০৮ সালে পোলক অবসর নেওয়ার পরে দক্ষিণ আফ্রিকার কোনও বোলার এই পর্যায়ে পৌঁছতে পারবেন, তা নিজেই এক সময়ে ভাবতে পারেননি স্টেন।

—ফাইল চিত্র।

—ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০১৮ ০৪:৩৭
Share: Save:

টেস্টে দক্ষিণ আফ্রিকার সর্বোচ্চ উইকেট শিকারির থেকে আর এক ধাপ দূরে রয়েছেন ডেল স্টেন। প্রাক্তন অধিনায়ক শন পোলকের সঙ্গে শীর্ষস্থান ধরে রেখেছেন তিনি। দু’জনেরই ধুলিতে রয়েছে ৪২১ উইকেট। ২০০৮ সালে পোলক অবসর নেওয়ার পরে দক্ষিণ আফ্রিকার কোনও বোলার এই পর্যায়ে পৌঁছতে পারবেন, তা নিজেই এক সময়ে ভাবতে পারেননি স্টেন। তবে বিধ্বংসী পেসারের মত, সর্বোচ্চ উইকেট শিকারির তকমার চেয়ে অনেক বেশি কিছু করার ক্ষমতা রয়েছে তাঁর মধ্যে। মঙ্গলবার সেঞ্চুরিয়নে পাকিস্তানের বিরুদ্ধে টেস্ট সিরিজে নামার আগে স্টেন বলেছেন, ‘‘আমার মধ্যে এখনও অনেক উইকেট নেওয়ার ক্ষমতা রয়েছে। পলি (পোলক)-র চেয়ে একটি উইকেট বেশি নিয়ে আনন্দ তো হবেই কিন্তু পরের উইকেটটি নেওয়ার আগের একই ভাবে তৈরি থাকব। পলির থেকে একটি উইকেট বেশি নেওয়ার জন্য ক্রিকেট খেলছি না। আমার বোলিংয়ে যেন দেশের লাভ হয়। সেটাই বরাবর চেয়ে এসেছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricket Dale Steyn Shaun Pollock South Africa
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE