Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Pat Cummins

এই মুহূর্তে বিশ্বের সেরা পেসার কে? ডেল স্টেন বললেন...

ডেল স্টেনকে নিলামে প্রথম দু’বারে কেউ নিতে আগ্রহ দেখায়নি। তৃতীয় বারে তাঁকে দুই কোটি টাকার বেস প্রাইসে নেয় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। গত মরসুমেও বিরাট কোহালির দলে ছিলেন এই প্রোটিয়া পেসার।

আইপিএলে ফের রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে খেলতে দেখা যাবে স্টেনকে। —ফাইল চিত্র।

আইপিএলে ফের রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে খেলতে দেখা যাবে স্টেনকে। —ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০১৯ ১৬:১৬
Share: Save:

এই মুহূর্তে বিশ্বের সেরা পেসার হিসেবে প্যাট কামিন্সকে চিহ্নিত করলেন ডেল স্টেন। টুইটারে এক প্রশ্নোত্তরের আসরে তিনি অস্ট্রেলিয়ার পেসারকে বেছে নিলেন সেরা হিসেবে।

এখন আইসিসি টেস্ট র‍্যাঙ্কিংয়ে বিশ্বের এক নম্বর বোলার কামিন্সই। ওয়ানডে র‍্যাঙ্কিংয়ে তিনি আছেন পাঁচ নম্বরে। সব ফরম্যাট মিলিয়ে অস্ট্রেলিয়ার হয়ে তিনিই সেরা বোলার। ২০১৯ সালে অস্ট্রেলিয়ার হয়ে সব ফর্ম্যাট মিলিয়ে ১৬ ম্যাচে ৩১ উইকেট নিয়েছেন তিনি। সদ্য আইপিএল নিলামেও তাঁর দর উঠেছিল সাড়ে ১৫ কোটি টাকা। বিদেশিদের মধ্যে নিলামে সবচেয়ে দামি হওয়ার রেকর্ডও করেছেন তিনি।

কামিন্সকে শেষ পর্যন্ত নিয়েছে কলকাতা নাইট রাইডার্স। তাঁকে নিতে আগ্রহী ছিল দিল্লি ক্যাপিটালস ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। যদিও বাজিমাত করে কেকেআর। স্টেনকে অবশ্য নিলামে প্রথম দু’বারে কেউ নিতে আগ্রহ দেখায়নি। তৃতীয় বারে তাঁকে দুই কোটি টাকার বেস প্রাইসেই নিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। গত মরসুমেও বিরাট কোহালির দলে ছিলেন এই প্রোটিয়া পেসার। যদিও চোটের জন্য মরসুমের মাঝপথেই আইপিএল থেকে ছিটকে গিয়েছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricket Cricketer Pat Cummins Dale Steyn
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE