Advertisement
১৯ এপ্রিল ২০২৪

লেম্যানের ভরসা সেই ওয়ার্নারেই

এক রেডিয়ো চ্যানেলকে  দেওয়া সাক্ষাৎকারে লেম্যান বলেছেন, ‘‘অনেকেই মনে করছেন, ১২ মাস ক্রিকেটের বাইরে থাকার ফলে সমস্যা হতে পারে স্মিথ, ওয়ার্নারের।

ভরসা: বিধ্বংসী ওয়ার্নারকে দেখে অভিভূত লেম্যান। —ফাইল চিত্র।

ভরসা: বিধ্বংসী ওয়ার্নারকে দেখে অভিভূত লেম্যান। —ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৫ মে ২০১৯ ০২:৫৮
Share: Save:

আসন্ন বিশ্বকাপে অস্ট্রেলিয়ার খেতাব রক্ষার অভিযানে বড় ভূমিকা নেবেন স্টিভ স্মিথ এবং ডেভিড ওয়ার্নার। ধারণা অস্ট্রেলিয়ার প্রাক্তন কোচ ড্যারেন লেম্যানের। যে লেম্যান কোচ থাকার সময়ই বল বিকৃতি কাণ্ডে জড়িয়ে পড়ে এক বছর নির্বাসিত হয়েছিলেন স্মিথ এবং ওয়ার্নার। যে ঘটনার পরে ইস্তফা দেন লেম্যানও।

এক রেডিয়ো চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে লেম্যান বলেছেন, ‘‘অনেকেই মনে করছেন, ১২ মাস ক্রিকেটের বাইরে থাকার ফলে সমস্যা হতে পারে স্মিথ, ওয়ার্নারের। কিন্তু আইপিএলে দেখুন ওরা কী রকম খেলল। দু’জনেই রান পেয়েছে।’’

অস্ট্রেলিয়া দলে ফেরার পরে বর্তমান কোচ জাস্টিন ল্যাঙ্গার এক বার তিন নম্বরে আর এক বার ওপেনে খেলিয়েছেন ওয়ার্নারকে। কিন্তু লেম্যান মনে করেন, ওয়ার্নারের জায়গা শুরুতেই। লেম্যানের মন্তব্য, ‘‘ওপেনে নেমে বিধ্বংসী হয়ে উঠতে পারে ওয়ার্নার। ও যদি রান পায়, তা হলে অস্ট্রেলিয়া অনেক ম্যাচই জিতবে। যেমন আগের বার হয়েছিল। এ বারও যদি ওপেনিংয়ে অ্যারন ফিঞ্চের সঙ্গে জ্বলে ওঠে ওয়ার্নার, তবে অস্ট্রেলিয়াকে আটকানো কঠিন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Darren Lehmann David Warner Australia Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE