Advertisement
১৯ এপ্রিল ২০২৪
David Warner

প্রত্যাবর্তনেই বিধ্বংসী সেঞ্চুরি ওয়ার্নারের

কনুইয়ের চোট সারিয়ে ফিরে বিধ্বংসী সেঞ্চুরি ডেভিড ওয়ার্নারের।

সিডনির একটি ক্লাবের হয়ে বিধ্বংসী শতরান করেন ওয়ার্নার। ছবি: ওয়ার্নারের ফেসবুক পেজ থেকে।

সিডনির একটি ক্লাবের হয়ে বিধ্বংসী শতরান করেন ওয়ার্নার। ছবি: ওয়ার্নারের ফেসবুক পেজ থেকে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ মার্চ ২০১৯ ১৩:৪৭
Share: Save:

দিনকয়েক আগে প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায় বলেছিলেন, স্টিভ স্মিথ ও ডেভিড ওয়ার্নার ফিরলে শক্তি বাড়াবে অস্ট্রেলিয়ার। তারই ইঙ্গিত দিয়ে রাখলেন অস্ট্রেলিয়ার বাঁ হাতি ব্যাটসম্যান ওয়ার্নার।

কনুইয়ের চোট সারিয়ে ফিরে শনিবার বিধ্বংসী সেঞ্চুরি করলেন বাঁ হাতি অজি ব্যাটসম্যান। সিডনির ক্লাব র‍্যান্ডউইক পিটারসহ্যামের হয়ে পেনরিথের বিরুদ্ধে মাত্র ৭৭ বলে ১১০ রানের বিস্ফোরক ইনিংস খেলেন। সাতটি ছক্কা ও চারটি চারে সাজানো ছিল ওয়ার্নারের ইনিংস।

খেলার কুইজ

বিপিএলে (বাংলাদেশ প্রিমিয়ার লিগ) খেলার সময়েই কনুইয়ে চোট পান ওয়ার্নার। অস্ত্রোপচার করতে হয়ে তাঁকে। তার পরে মাঠে ফিরেই মারকাটারি ইনিংস খেললেন। মার্চের শেষ দিকে সংযুক্ত আরব আমিরশাহিতে পাকিস্তানের বিরুদ্ধে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে অস্ট্রেলিয়া। আসন্ন পাকিস্তান সিরিজের জন্য বিবেচনা করা হয়নি ওয়ার্নারকে।

আরও পড়ুন: বিশ্বকাপের দল বেছে নিলেন সৌরভ, জায়গা হল না ঋষভের

আরও পড়ুন: কে সেরা ব্যাটসম্যান, সচিন নাকি বিরাট? ওয়ার্ন বললেন...

২২ মার্চ শারজায় হবে প্রথম ম্যাচ। সিরিজের শেষ দু’টি ওয়ানডে হবে ২৯ ও ৩১ মার্চ। বিশেষজ্ঞরা বলছেন, শেষ দু’টি ম্যাচের জন্য স্মিথ-ওয়ার্নারকে দলে রাখা যেত। বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে দু’ তারকাকে দলে নেওয়া প্রয়োজনও ছিল। তাঁকে দলে না নেওয়ার জবাব সেঞ্চুরি হাঁকিয়ে দিলেন ওয়ার্নার।

গত বছর দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে কেপটাউন টেস্টে বল বিকৃতি কাণ্ডের জন্য ১ বছর নিষিদ্ধ করা হয় ওয়ার্নার ও স্মিথকে। ক্যামেরন ব্যানক্রফটকে ৯ মাস নিষিদ্ধ করে অস্ট্রেলীয় বোর্ড। চলতি মাসের শেষের দিকে ওয়ার্নার ও স্মিথের উপর থেকে উঠে যাবে নিষেধাজ্ঞা।

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল, টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

David Warner Cricket Australian Cricketer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE