• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

হাল ফেরাতে গম্ভীরকেই প্রেসিডেন্ট পদে চাইছেন দিল্লি ক্রিকেট সংস্থার কর্তারা

Gautam Gambhir
গম্ভীর কি সত্যিই প্রেসিডেন্ট হবেন দিল্লি ক্রিকেট সংস্থায়? ছবি টুইটার থেকে নেওয়া।

Advertisement

দিল্লি ক্রিকেট সংস্থার বার্ষিক সাধারণ সভায় কর্তাদের হাতাহাতির ভিডিয়ো নিয়ে ক্রিকেটমহলে চলছে তুমুল চর্চা। এই আবহে সংস্থার প্রেসিডেন্ট হিসেবে গৌতম গম্ভীরকে দেখতে পাওয়ার সম্ভাবনা বাড়ছে।

বিরাটের সঙ্গে বরফ ঢাকা পাহাড়ে ঘুরছিলেন অনুষ্কা, হঠাৎই দেখা পুরনো নায়কের সঙ্গে আরও পড়ুন

সবকিছু ঠিকঠাক থাকলে ১৩ জানুয়ারি নতুন প্রেসিডেন্ট বেছে নেবে ডিডিসিও। সেই ব্যাপারে সংবাদ সংস্থাকে দিল্লি ক্রিকেট সংস্থার এক কর্তা বলেছেন, “কলকাতা নাইট রাইডার্সের ভাগ্য বদলাতে দুর্দান্ত ভূমিকা নিয়েছিল গম্ভীর। দিল্লি ক্রিকেটেও ওর অবদান বিশাল। বিসিসিআই প্রেসিডেন্ট হিসেবে সৌরভ গঙ্গোপাধ্যায় যে ভাবে নেতৃত্বগুণের পরিচয় রাখছেন ক্রিকেট প্রশাসনে, তাতে এই সময়ে ডিডিসিএ-র মাথায় বসার জন্য গম্ভীরই হতে পারে আদর্শ।”

কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক হিসেবে দু’বার আইপিএল ট্রফি হাতে তুলেছেন গৌতম গম্ভীর। অধিনায়ক হিসেবে তাঁর অভিজ্ঞতাও অনেক। আন্তর্জাতিক ক্রিকেটের সঙ্গেও ভাল মতো পরিচয় আছে তাঁর। হালফিল দিল্লি ক্রিকেট সংস্থা যে দুর্দশার মধ্যে দিয়ে চলেছে, তাতে হাল ফেরানোর লক্ষ্যে গম্ভীরকেই উপযুক্ত ব্যক্তি বলে মনে করা হচ্ছে। তা ছাড়া তিনি বিজেপির সাংসদ। দিল্লি ক্রিকেট সংস্থায় কী হচ্ছে, তা নিয়ে বিজেপির অন্দরেও আগ্রহ বাড়ছে।

বিরাট-বুমরা থাকলেও উইজডেনের দশকের সেরা টি-টোয়েন্টি দলে নেই ধোনি-রোহিত আরও পড়ুন

রজত শর্মা ইস্তফা দেওয়ায় দিল্লি ক্রিকেট সংস্থায় এখন প্রেসিডেন্ট পদে কেউ নেই। জানা গিয়েছে, গম্ভীরের কাছে প্রেসিডেন্ট হওয়ার প্রস্তাব পৌঁছে দেওয়া হয়েছে। প্রাথমিক ভাবে গম্ভীর আগ্রহ দেখিয়েওছেন। নতুন বছরে তাঁর সঙ্গে ফের আলোচনায় বসবেন কর্তারা।

স্বয়ং গম্ভীর আবার টুইট করে দিল্লি ক্রিকেট সংস্থায় অচলাবস্থা অবসানে বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের হস্তক্ষেপ দাবি করেছেন। বার্ষিক সাধারণ সভায় হাতাহাতির ঘটনার সঙ্গে যাঁরা জড়িত, তাঁদের প্রত্যেককে আজীবন নির্বাসনে পাঠানোর জন্য সওয়াল করেছেন।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন