• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

তিন দিনের মধ্যে ফের হ্যাটট্রিক করে হইচই ফেলে দিলেন চাহার

Deepak Chahar
আন্তর্জাতিক ম্যাচের পরে ঘরোয়া ক্রিকেটেও ফুল ফোটাচ্ছেন চাহার। — ফাইল চিত্র।

দারুণ ছন্দে রয়েছেন দীপক চাহার। রবিবার বাংলাদেশের বিরুদ্ধে তৃতীয় টি টোয়েন্টি ম্যাচে হ্যাটট্রিক-সহ ছ’ উইকেট নিয়েছিলেন তিনি। সেই ম্যাচের রেশ কাটতে না কাটতেই ফের হ্যাটট্রিক করলেন নাগপুরের নায়ক। এ বার ঘরোয়া ক্রিকেটে। তিনি বল করতে ছোটা মানেই এখন হ্যাটট্রিক। 

মঙ্গলবার সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে বিদর্ভের বিরুদ্ধে শেষ ওভারে হ্যাটট্রিক করেন চাহার। ৩ ওভার হাত ঘুরিয়ে ১৮ রান দিয়ে চার-চারটি উইকেট নেন রাজস্থানের তরুণ পেসার। বৃষ্টির জন্য ২০ ওভারের ম্যাচ কমিয়ে ১৩ ওভারের করা হয়। শেষ ওভারে চাহার আগুনে বোলিং করেন।

১৩-তম ওভারের শেষ তিনটি বলে বিদর্ভের দর্শন নালকাণ্ডে, শ্রীকান্ত ওয়াঘ এবং অক্ষয় ওয়াদকরের উইকেট নেন চাহার। সেই ওভারের প্রথম বলেই রুশভ রাঠৌরকে প্যাভিলিয়নে ফেরান তিনি। চাহারের এমন উজ্জীবিত পারফরম্যান্সের পরেও কিন্তু ম্যাচ জিততে পারেনি রাজস্থান।

আরও পড়ুন: গোলাপি বলে খেলার সমস্যা কোথায়, জানিয়ে দিলেন পূজারা

বৃষ্টিবিঘ্নিত ম্যাচে চাহারের দাপটে বিদর্ভ করে ৯৯। রাজস্থানের জন্য টার্গেট দাঁড়ায় ১০৭ রান। ১৩ ওভারে রাজস্থান ৮ উইকেটে ১০৫ রান করে ম্যাচ হেরে যায়। বাংলাদেশের বিরুদ্ধে সদ্য সমাপ্ত টি টোয়েন্টি সিরিজে চাহারের দাপুটে বোলিং ভারতকে জয় এনে দেয় নাগপুরে। সেই একই ছন্দ তিনি ধরে রেখেছেন ঘরোয়া ক্রিকেটেও।   

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন