• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

জিতলেন সিন্ধু, কিন্তু হেরে গেল হায়দরাবাদ

Sindhu
ছন্দে: গুরুকন্যা গায়ত্রীর বিরুদ্ধে সহজেই জিতলেন সিন্ধু। সোমবার। পিবিএল

Advertisement

পঞ্চম প্রিমিয়ার ব্যাডমিন্টন লিগে প্রথম টাইয়ে পি ভি সিন্ধু তাঁর ম্যাচ জিতেও দলের হার আটকাতে পারলেন না। সোমবার চেন্নাই সুপারস্টারজের বিরুদ্ধে সিন্ধুর হায়দরাবাদ হান্টার্স হারল।

চেন্নাইকে জেতাতে বড় ভূমিকা নেন সাত্ত্বিকসাইরাজ রানকিরেড্ডি এবং লক্ষ্য সেন। ১৯ বছর বয়সি সাত্ত্বিকসাইরাজ চেন্নাইয়ের জার্সিতে প্রথম ম্যাচে নেমেছিলেন জেসিকা পাগের সঙ্গে জুটিতে। তাঁদের বিরুদ্ধে ছিলেন হায়দরাবাদের সিক্কি রেড্ডি এবং ভ্লাদিমির ইভানভ। হাড্ডাহাড্ডি লড়াইয়ের পরে শেষ পর্যন্ত সাত্ত্বিকরা জেতেন ১৫-৬, ১৩-১৫, ১৫-১৩ ফলে। এর পরে বিশ্ব চ্যাম্পিয়নশিপে ব্রোঞ্জ জয়ী টমি সুগিয়ার্তো ১৫-১১, ১৫-১০ ফলে সৌরভ বর্মাকে উড়িয়ে দিয়ে চেন্নাইকে  এগিয়ে দেন ২-০। আন্তর্জাতিক ম্যাচে মুখোমুখি লড়াইয়ে দু’বারই সুগিয়ার্তো হারিয়েছিলেন তাঁকে। এ বারও ছবিটা একই থাকল।

চেন্নাইয়ের সব চেয়ে বড় বাজি লক্ষ্য সেন নামেন এর পরে। গত বার যিনি আন্তর্জাতিক সার্কিটে পাঁচটি খেতাব জিতেছিলেন। বিপক্ষে ছিলেন হায়দরাবাদের প্রিয়াংশু রাজাওয়াত। অভিষেক ম্যাচে অবশ্য তিনি লক্ষ্যকে রুখতে পারেননি। লক্ষ্য জেতেন ১৫-৬, ১৩-১৫, ১৫-১৪। লক্ষ্যের লড়াইটাই ট্রাম্প ম্যাচ ছিল চেন্নাইয়ের। ফলে তারা ৪-০ এগিয়ে গিয়ে সিন্ধু নামার আগেই জয় নিশ্চিত করে ফেলে। 

সিন্ধুর লড়াই ছিল তাঁর কোচ পুল্লেলা গোপীচন্দের মেয়ে গায়ত্রীর বিরুদ্ধে। সেই লড়াইয়ে সিন্ধু ১৫-৫, ১৫-৫ উড়িয়ে দেন উঠতি ভারতীয় তারকাকে। শেষ ম্যাচেও জয় পায় চেন্নাই। সাত্ত্বিক ও বি এস রেড্ডির জুটি নেমেছিলেন হায়দরাবাদের বি লেন এবং এস ভেন্টির বিরুদ্ধে। সাত্ত্বিকরা ১৫-১৪, ১১-১৫, ১৫-৮ ফলে হারিয়ে দেন প্রতিপক্ষদের। এই জয়ের পরে চেন্নাইয়ের পক্ষে ফল দাঁড়ায় ৫-২।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন