Advertisement
১৯ এপ্রিল ২০২৪

ভক্ত অসুস্থ শুনেই চিকিত্সা করিয়েছিলেন ধোনি!

সুধীর গৌতমকে মনে আছে? যেখানেই ভারতের খেলা হোক হাজির হবেন তিনি। কিন্তু এই সুধীরের মতো আরও এক জন আছেন তাঁর নাম হয়তো অনেকেই জানেন না।

এই সেই রামবাবু।

এই সেই রামবাবু।

শেষ আপডেট: ১৪ মার্চ ২০১৬ ১৭:৫৭
Share: Save:

সুধীর গৌতমকে মনে আছে? যেখানেই ভারতের খেলা হোক হাজির হবেন তিনি। তা দেশে হোক বা বিদেশে।পিঠে তেরঙ্গা আঁকা এবং তার উপর তেন্ডুলকরের নাম লেখা সেই যুবককে স্টেডিয়ামে অনেকেই দেখেছেন। সচিনের একনিষ্ঠ ফ্যান। কিন্তু এই সুধীরের মতো আরও এক জন আছেন তাঁর নাম হয়তো অনেকেই জানেন না। তিনি রামবাবু। ধোনির বড় ফ্যান। হিমাচলপ্রদেশের মোহালিতে থাকেন। দেশকে সমর্থনের জন্য এবং ক্রিকেটারদের মনোবল বাড়ানোর জন্য তিনি স্টেডিয়ামে তেরঙ্গা নিয়ে হাজির থাকেন। সুধীরের মতোই তাঁর পিঠে লেখা ধোনির নাম। তাঁর প্রতি এত ভালবাসা দেখে মহেন্দ্র সিংহ ধোনি-ও তাঁর বড় ফ্যান হয়ে গিয়েছেন। একটা ঘটনা শুনে আশ্চর্য হতে হয়। এই রামবাবু যখন অসুস্থ হয়ে পড়েছিলেন ধোনি নিজে ভারতীয় দলের চিকিত্সককে দিয়ে তাঁর চিকিত্সা করিয়েছিলেন। সালটা ২০১৪। এপ্রিল। বাংলাদেশে টি-টোয়েন্টি বিশ্বকাপ চলছে। ফাইনালের আগেই প্রচণ্ড অসুস্থ হয়ে পড়েন রামবাবু। এই খবর যখন ধোনির কানে যায়, তিনি দলের চিকিত্সককে দিয়ে রামবাবুর চিকিত্সা করান। এমনকী তাঁকে বিমানের টিকিট কেটে বাড়ি ফিরে যাওয়ার ব্যবস্থা করে দেন।

ধোনির আরও একটা ঘটনা ক্রিকেট ভক্তদের আশ্চর্য করবে। ধর্মশালায় ভারতের ম্যাচ চলছিল। প্রচণ্ড ঠান্ডা তখন। স্টেডিয়ামে খালি গায়ে তেরঙ্গা ওড়াচ্ছিলেন রামবাবু। ধোনির ঠিক নজরে আসেন তিনি। খেলার শেষে ড্রেসিং রুমে যাওয়ার সময় রামবাবুকে ডেকে ধোনি গরম পোশাক পরতে বলেন।

আরও পড়ুন...

ভারত হেরেও জয়ী ধোনিতে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rambabu dhoni indian cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE