• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

পরিবারের সঙ্গে ছুটি কাটাতে ব্যস্ত ধোনি, পোস্ট করলেন ভিডিও

MS Dhoni
প্রাক্তন ভারত অধিনায়ক এমএস ধোনি। ছবি: এএফপি।

শ্রীলঙ্কায় চলা ত্রিদেশীয় টি২০ সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে মহেন্দ্র সিংহ ধোনিকে। এমনিতে সুযোগ পেলে বেশিরভাগ সময়ই পরিবারের সঙ্গেই থাকেন। সময় দেন স্ত্রী ও মেয়েকে। তার থেকেই এক টুকরো ছোট্ট ভিডিও পোস্ট করলেন ধোনি। স্ত্রী ও মেয়ের সঙ্গে বিভিন্ন মুহূর্তের ছবির কোলাজের সঙ্গে জুড়ে দিলেন তাঁর পোষ্যদের সঙ্গে খেলার দৃশ্য।

যেখানে দেখা যাচ্ছে বল ছুড়ে দিচ্ছেন মাহি। সেই বল লুফে নিচ্ছে তাঁর পোষ্যরা। চারদিক থেকে ছুটে আসছে চারটি পোষ্য। তাদের সঙ্গে জুটেছে ছোট্ট জিভাও। মাহির এই ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট হতেই ভিউয়ের সংখ্যা ছাপিয়ে যায় ৯ লাখের গণ্ডি। মন্তব্য ছ’হাজার ছাড়িয়েছে। সেই ভিডিওতে ধোনি ক্যাপশন দিয়েছেন ‘পরিবারের সঙ্গে আনন্দের সময়।’

ধোনি আবার ক্রিকেটে ফিরবেন আইপিএল-এ। চেন্নাইয়ের অধিনায়কত্ব নিয়েই মাঠে ফিরছেন তিনি। ৭ এপ্রিল থেকে শুরু হচ্ছে এই বছরের আইপিএল। তার আগে একটু ভাল সময় কাটিয়েই আবার ক্রিকেটে মাতবেন তিনি।

আরও পড়ুন
রেকর্ড গড়লেন কেএল রাহুল, যেটা তিনি চাননি

মুম্বইয়ের সঙ্গে প্রথম ম্যাচ খেলবে সিএসকে। ধোনির মতই একদিন আগে নিজের অবসর সময়ের ছবি পোস্ট করেছিলেন ভারত অধিনায়ক বিরাট কোহালি। সঙ্গে অবশ্যই অনুষ্কা শর্মা। ধোনি, বিরাটের মতো বিশ্রামের তালিকায় রয়েছেন ভুবনেশ্বর কুমার, যশপ্রীত বুমরা, কুলদীপ যাদব, হার্দিক পাণ্ড্যরা।

Fun time with the family

A post shared by @ mahi7781 on

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন