Advertisement
২৫ এপ্রিল ২০২৪

হাঁটুর যন্ত্রণা নিয়ে হঠাৎ হাসপাতালে মারাদোনা  

রাশিয়া বিশ্বকাপের সময় মারাদোনাকে এক ইতালীয় টিভি চ্যানেলে বিশেষজ্ঞের ভূমিকায় দেখা যাবে। তার আগে তিনি নিজেকে পুরোপুরি সুস্থ করতে কলম্বিয়া গিয়েছিলেন।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৭ জুন ২০১৮ ০৩:১৪
Share: Save:

দিয়েগো মারাদোনার হাঁটুতে আবার অস্ত্রোপচার করা হতে পারে। কলম্বিয়ার এক হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়েছে। সেখানে তিনি গিয়েছিলেন, নানা ডাক্তারি পরীক্ষা করাতে। তাঁর চিকিৎসা করছেন জর্মন ওচোয়া। ১৭ বছর আগে এই চিকিৎসকই তাঁর হাঁটুতে অস্ত্রোপচার করেছিলেন।

রাশিয়া বিশ্বকাপের সময় মারাদোনাকে এক ইতালীয় টিভি চ্যানেলে বিশেষজ্ঞের ভূমিকায় দেখা যাবে। তার আগে তিনি নিজেকে পুরোপুরি সুস্থ করতে কলম্বিয়া গিয়েছিলেন। শেষ চার মাস মারাদোনা হাঁটুর ব্যথায় কষ্ট পাচ্ছেন। চিকিৎসকের বক্তব্য, ‘‘এমনিতে আমরা দেখে নিলাম দিয়েগো এখন ঠিক কেমন আছেন। তবে হাঁটু নিয়ে সমস্যা থাকায় এই জায়গাটায় আমরা জোর দিয়েছি। এক্স রে থেকে শুরু করে সব ধরনের পরীক্ষাই হয়েছে। সমস্ত রিপোর্ট হাতে এলে আমরা ঠিক করব অস্ত্রোপচারের দরকার আছে কি না। এমনিতে উনি ভালই আছেন।’’ তবে কলম্বিয়ার স্থানীয় প্রচারমাধ্যমের দাবি, অন্তত সাত থেকে আট দিন মারাদোনাকে হাসপাতালে থাকতেই হবে।

এমনিতে আর্জেন্তিনার কিংবদন্তি ফুটবলার এখন বেলারুশের ক্লাব ডায়নামো ব্রেস্ট-এর বোর্ডে চেয়ারম্যান। আর্জেন্তিনা বিশ্বকাপ দলের সঙ্গে অবশ্য তাঁর সেই অর্থে কোনও যোগাযোগ নেই। এবং লিয়োনেল মেসিদের সাফল্যের সম্ভাবনা নিয়েও তিনি বিরাট কিছু আশাবাদী নন।

বিশ্বকাপে মারাদোনার দেশের প্রথম ম্যাচ ১৬ জুন আইসল্যান্ডের বিরুদ্ধে। আর্জেন্তিনার গ্রুপের বাকি দুই দল নাইজিরিয়া ও ক্রোয়েশিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Diego Maradona Football Knee Pain Hospital
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE