Advertisement
২৪ এপ্রিল ২০২৪

সুস্থ হননি, নামা হচ্ছে না দীপার 

পায়ে অস্ত্রোপচার হওয়ার পর দীপার কোচ বিশ্বেশ্বর নন্দী ইঙ্গিত দিয়েছিলেন পুরো ফিট না হলে তিনি ছাত্রীকে কোনও টুর্নামেন্টে নামাবেন না।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০১৮ ০৪:২৭
Share: Save:

শেষ পর্যন্ত কমনওয়েলথ গেমস থেকে সরেই যেতে হল দীপা কর্মকারকে। রিও অলিম্পিক্সে চতুর্থ হয়ে ইতিহাস তৈরি করা জিমন্যাস্ট ৪-১৫ এপ্রিল অস্ট্রেলিয়ায় অনুষ্ঠেয় টুনার্মেন্টে দেশের হয়ে নামছেন না।

পায়ে অস্ত্রোপচার হওয়ার পর দীপার কোচ বিশ্বেশ্বর নন্দী ইঙ্গিত দিয়েছিলেন পুরো ফিট না হলে তিনি ছাত্রীকে কোনও টুর্নামেন্টে নামাবেন না। সেটা হয়নি বলেই সোম ও মঙ্গলবার দিল্লিতে আসন্ন গেমসের জন্য জাতীয় দলের ট্রায়ালে নামাননি দীপাকে। মঙ্গলবার দিল্লি থেকে ফোনে বিশ্বেশ্বর বললেন, ‘‘গ্লাসগো কমনওয়েলথ গেমসে দীপা ব্রোঞ্জ পেয়েছিল। এ বার হয়তো নামাতে পারতাম। কিন্তু শুধু যাবে এবং খালি হাতে ফিরবে সেটা চাই না বলেই পাঠাচ্ছি না। ও এখনও পদক জেতার জন্য তৈরি নয়।’’

দীপা এখন জাতীয় শিবিরে আছেন। রিহ্যাব হওয়ার পর মাত্র এক মাস পুরোদমে অনুশীলন করছেন। কোচের সিদ্ধান্তে অবশ্য অখুশি নন দেশের খেলাধুলার অন্যতম সেরা মুখ। বিশ্বেশ্বর বললেন, ‘‘আমি ওকে এশিয়ান গেমসের জন্য তৈরি করছি। সেপ্টেম্বরের মধ্যে ও তৈরি হয়ে যাবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE