Advertisement
২০ এপ্রিল ২০২৪
Dipanda Dicka

পঞ্জাবের দারুণ জয়, আটকে গেল ট্রাউ

শেষ দু’ম্যাচে জয় অধরা ছিল পঞ্জাবের। কল্যাণীতে মোহনবাগানের বিরুদ্ধে হারের পরে ইস্টবেঙ্গলের সঙ্গে ড্র।

দিপান্দা ডিকা।

দিপান্দা ডিকা।

নিজস্ব সংবাদদাতা শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২০ ০৪:৫৫
Share: Save:

রুদ্ধশ্বাস ম্যাচে রিয়াল কাশ্মীরকে হারিয়ে ফের জয়ের সরণিতে পঞ্জাব এফসি। নেপথ্যে দিপান্দা ডিকা।

শেষ দু’ম্যাচে জয় অধরা ছিল পঞ্জাবের। কল্যাণীতে মোহনবাগানের বিরুদ্ধে হারের পরে ইস্টবেঙ্গলের সঙ্গে ড্র। ফলে লিগ টেবলের শীর্ষে থাকা মোহনবাগানের সঙ্গে পয়েন্টের ব্যবধান আরও বেড়ে গিয়েছিল। রবিবার ঘরের মাঠে অবশেষে ছন্দে ফিরলেন ডিকারা। ম্যাচের শুরু থেকেই কাশ্মীরের বিরুদ্ধে আক্রমণের ঝড় তুলেছিল পঞ্জাব। বল দখলের লড়াইয়েও এগিয়ে ছিলেন সঞ্জু প্রধান, কেভিন লোবো-রা। কিন্তু গোল অধরা ছিল। প্রথমার্ধ শেষ হওয়ার এক মিনিট আগে গোল করে পঞ্জাবকে এগিয়ে দেন ডিকা।

কাশ্মীরের বিরুদ্ধে দুরন্ত জয়ের পরে ১৩ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে আই লিগ টেবলের দ্বিতীয় স্থানে রয়েছে পঞ্জাব। এক ম্যাচ কম খেলে ২৯ পয়েন্ট নিয়ে শীর্ষ স্থানে জোসেবা বেইতিয়ারা। অর্থাৎ, মোহনবাগানের সঙ্গে আট পয়েন্টের ব্যবধান। ষষ্ঠ স্থানে থাকা কাশ্মীরের পয়েন্ট ১০ ম্যাচে ১৫।

তবে গত বারের আই লিগ চ্যাম্পিয়ন চেন্নাই সিটি এফসির জয়ের আশা শেষ করে দিলেন ট্রাউয়ের বাঙালি গোলরক্ষক সায়ন রায়। এই ম্যাচের পরে ১৩ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে লিগ টেবলের চতুর্থ স্থানে ট্রাউ। এক ম্যাচ কম খেলে ১৫ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে রয়েছে চেন্নাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dipanda Dicka Punjab FC Football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE