Advertisement
২৫ এপ্রিল ২০২৪

নিশ্চিত হার বাঁচাল বেঙ্গালুরু, এটিকে

সোমবার যুবভারতী ক্রীড়াঙ্গনে গত বারের আইএসএল চ্যাম্পিয়নদের বিরুদ্ধে প্রথমার্ধ শেষ হওয়ার ঠিক আগে গোল করে সেনা দলকে এগিয়ে দেন লিটন শীল।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ০৬ অগস্ট ২০১৯ ০৫:১০
Share: Save:

বেঙ্গালুরু ১ • আর্মি রেড ১

ভারতীয় নৌসেনা ১ • এটিকে ১

ডুরান্ড কাপের প্রথম ম্যাচেই ধাক্কা খেল বেঙ্গালুরু এফসি। কোনও মতে হার বাঁচাল আর্মি রেড দলের বিরুদ্ধে।

সোমবার যুবভারতী ক্রীড়াঙ্গনে গত বারের আইএসএল চ্যাম্পিয়নদের বিরুদ্ধে প্রথমার্ধ শেষ হওয়ার ঠিক আগে গোল করে সেনা দলকে এগিয়ে দেন লিটন শীল। ৮১ মিনিটে গোল করে সমতা ফেরান বেঙ্গালুরুর সুরেশ ওয়াংজাম। প্রথম ম্যাচে ইস্টবেঙ্গলের বিরুদ্ধে ০-২ হেরে গিয়েছিল আর্মি রেড। এ দিন দুর্দান্ত ভাবে ঘুরে দাঁড়ালেও জিততে পারল না।

প্রথম ম্যাচে নিশ্চিত হার বাঁচাল এটিকে-ও। সোমবার যুবভারতীতে দু’বারের আইএসএল চ্যাম্পিয়নদের ম্যাচ ছিল ভারতীয় নৌসেনার বিরুদ্ধে। ১৯ মিনিটে গোল করে সেনা দলকে এগিয়ে দেন হরিকৃষ্ণ এ ইউ। ম্যাচ শেষ হওয়ার দু’মিনিট আগে পেনাল্টি থেকে গোল করে এটিকের হার বাঁচান প্রবীর দাস। সুনীল ছেত্রী, গুরপ্রীত সিংহ সাঁধু-সহ প্রথম দলের কাউকেই ডুরান্ড কাপে আনেনি বেঙ্গালুরু। প্রধান কোচ কার্লেস কুদ্রাতও আসেননি দলের সঙ্গে। এটিকে অবশ্য রিজার্ভ দলের ফুটবলারদের সঙ্গে প্রবীর দাস, সালাম রঞ্জন সিংহের মতো তারকাদেরও খেলিয়েছিল। তাতেও জয় অধরা থেকে গেল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Football Durand Cup 2019 ATK Bengaluru FC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE