Advertisement
১৯ এপ্রিল ২০২৪

মার্কাসের হ্যাটট্রিকে দুরন্ত জয় গোকুলমের

গ্রুপ ‘ডি’ থেকে আগেই শেষ চারে পৌঁছে গিয়েছিল গোকুলম। রবিবার ট্রাউ এফসি-র বিরুদ্ধে ম্যাচটা ছিল কার্যত নিয়মরক্ষার। প্রথমার্ধ গোলশূন্য ভাবে শেষ হয়।

মার্কাস জোসেফ।—ছবি সংগৃহীত।

মার্কাস জোসেফ।—ছবি সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ১৯ অগস্ট ২০১৯ ০৫:০১
Share: Save:

গোকুলম এফসি ৪ • ট্রাউ ১

অপ্রতিরোধ্য গোকুলম এফসি। দুরন্ত মার্কাস জোসেফ। রবিবার হাওড়া স্টেডিয়ামে গোকুলম ঝড়ে উড়ে গেল ট্রাউ এফসি।

গ্রুপ ‘ডি’ থেকে আগেই শেষ চারে পৌঁছে গিয়েছিল গোকুলম। রবিবার ট্রাউ এফসি-র বিরুদ্ধে ম্যাচটা ছিল কার্যত নিয়মরক্ষার। প্রথমার্ধ গোলশূন্য ভাবে শেষ হয়। কিন্তু দ্বিতীয়ার্ধের শুরু থেকেই ছবিটা বদলে যায়। গোকুলমের আক্রমণের সামনে কার্যত আত্মসমর্পণ করেন ট্রাউয়ের ফুটবলারেরা। ৫৮ মিনিটে প্রথম গোল করেন মার্কাস। ছ’মিনিট পরে তিনি দ্বিতীয় গোল করেন পেনাল্টি থেকে। ৭৩ মিনিটে গোকুলমের হয়ে তৃতীয় গোল করেন আন্দ্রে এতিনে। ৮৩ মিনিটে হ্যাটট্রিক করেন ত্রিনিদাদ ও টোব্যাগোর জাতীয় দলের স্ট্রাইকার মার্কাস। ম্যাচ শেষ হওয়ার তিন মিনিট আগে ট্রাউয়ের হয়ে ব্যবধান কমান মেইতালকিসেংবাম রজার। ২১ অগস্ট যুবভারতীতে সেমিফাইনালে গোকুলমের প্রতিপক্ষ ইস্টবেঙ্গল।

রবিবার কল্যাণী স্টেডিয়ামে আর্মি গ্রিন দলকে ১-২ হারাল আই লিগ চ্যাম্পিয়ন চেন্নাই সিটি এফসি। ম্যাচের ১০ মিনিটে লালওয়ামকিমার গোলে এগিয়ে যায় সেনা দল। ৪২ মিনিটে চেন্নাইয়ের হয়ে সমতা ফেরান মশুর শরিফ। ৬৬ মিনিটে জয়সূচক গোল করেন সিয়াম মার্টন। তবে মোহনবাগান মাঠে ভারতীয় বায়ুসেনার বিরুদ্ধে আটকে গেল চেন্নাইয়িন এফসি। ম্যাচের ফল ০-০।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE