Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Dwayne Bravo

অবসর ভেঙে তিন বছর পর ওয়েস্ট ইন্ডিজ দলে ফিরলেন এই অলরাউন্ডার

শুধু ডেথ ওভারে বোলিংয়ের জন্যই ক্রিকেটমহলে পরিচিত নন ব্র্যাভো। তাঁর ব্যাটিংও চলনসই। বিশেষ করে কুড়ি ওভারের ফরম্যাটে বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি লিগে তাঁর চাহিদা রয়েছে। টি-টোয়েন্টি আন্তর্জাতিক ক্রিকেট থেকেও অবসর নিয়ে ফেলেছিলেন তিনি।

ডোয়েন ব্র্যাভো কি টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলবেন? ছবি টুইটার থেকে নেওয়া।

ডোয়েন ব্র্যাভো কি টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলবেন? ছবি টুইটার থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
বার্বাডোজ শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২০ ১২:৩১
Share: Save:

২০১৬ সালের সেপ্টেম্বরে শেষবার আন্তর্জাতিক ক্রিকেটে দেখা গিয়েছিল ডোয়েন ব্র্যাভোকে। ক্যারিবিয়ান অলরাউন্ডার তিন বছরেরও বেশি সময় পর ফিরলেন জাতীয় দলে। সোমবার আয়ারল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য ওয়েস্ট ইন্ডিজের ১৩ জনের স্কোয়াডে জায়গা পেলেন ক্যারিবিয়ান অলরাউন্ডার।

ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের প্রধান নির্বাচক রজার হার্পার বলেছেন, “ডেথ বোলিংকে শক্তিশালী করার লক্ষ্যেই ফেরানো হয়েছে ব্র্যাভোকে। আমাদের এই জায়গায় উন্নতি করা দরকার বলে মনে হচ্ছে। এই ব্যাপারে রেকর্ডই কতা বলছে ওর হয়ে। অন্য ডেথ বোলারদের মেন্টর করার কাজেও আসবে ও। ডোয়েনের অভিজ্ঞতারও দরকার পড়তে পারে।”

শুধু ডেথ ওভারে বোলিংয়ের জন্যই ক্রিকেটমহলে পরিচিত নন ব্র্যাভো। তাঁর ব্যাটিংও চলনসই। বিশেষ করে কুড়ি ওভারের ফরম্যাটে বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি লিগে তাঁর চাহিদা রয়েছে। টি-টোয়েন্টি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়ে ফেলেছিলেন তিনি। সম্প্রতি অবসর ভেঙে ফেরার ঘোষণা করেছেন। অক্টোবরে অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলতে চান বলেই অবসরের সিদ্ধান্ত প্রত্যাহার বলে জানিয়েছিলেন। আয়ারল্যান্ডের বিরুদ্ধে ক্যারিবিয়ান দলে ফেরা সেই লক্ষ্যে একধাপ এগিয়ে দিল তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE