Advertisement
১৯ এপ্রিল ২০২৪
East Bengal

সুহেরের হ্যাটট্রিক, লিগের প্রথম ম্যাচে রেনবোকে বড় ব্যবধানে হারাল লাল-হলুদ

সুহেরের ব্যক্তিগত নৈপুণ্যে প্রথমার্ধেই দু’গোলে এগিয়ে যায় ইস্টবেঙ্গল। দ্বিতীয়ার্ধেও বজায় থাকে সুহেরের খেলার সেই ঝাঁঝ।

ইস্টবেঙ্গল গ্যালারি। ছবি: সংগৃহীত।

ইস্টবেঙ্গল গ্যালারি। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ১২ অগস্ট ২০১৭ ১৮:৫৯
Share: Save:

ঘন কালো মেঘের চাদর চিরে লাল-হলুদ রঙে রেঙে উঠল কলকাতার আকাশ। আলো আঁধারির খেলায় যখন লুকোচুরি খেলতে ব্যস্ত ঘরে ফেরা পাখির দল, তখন ময়দানে গড়ের মাঠে ফুল ফোটাল লাল-হলুদের নতুন ফুটবলাররা।

শনিবার কলকাতা লিগের প্রথম ম্যাচে রেনবো এসিকে ৪-১ গোলে হারিয়ে দিল ইস্টবেঙ্গল। টানা অষ্টম বার লিগ ঘরে তোলার জন্য এ দিন শুরু থেকেই ফোকাসড ছিল লাল-হলুদ ব্রিগেড। কার্যত সুহেরের হ্যাটট্রিকই এ দিন শেষ করে দিল সদ্য প্রিমিয়ার লিগে সুযোগ পাওয়া রোনবো এসিকে।

আরও পড়ুন: ইস্টবেঙ্গল কর্তা স্বপন বলকে শ্রদ্ধা জানাতে অভিনব উদ্যোগ

আরও পড়ুন: সেন্ট লুইস দাবার শীর্ষে আনন্দ

সুহেরের ব্যক্তিগত নৈপুণ্যে প্রথমার্ধেই দু’গোলে এগিয়ে যায় ইস্টবেঙ্গল। দ্বিতীয়ার্ধেও বজায় থাকে সুহেরের খেলার সেই ঝাঁঝ। দ্বিতীয়ার্ধে খেলা শুরু হওয়ার দু’মিনিটের মধ্যে নিজের তৃতীয় গোলটিকে করেন এই কেরালিয়ান স্ট্রাইকার। সুহেরের ওয়ান টাচ এবং ব্যক্তিগত নৈপূন্য এ দিন বার বার মনে করিয়ে দিচ্ছিল ৯০ দশকের তারকা স্ট্রাইকার আই এম বিজয়নের কথা। ইস্টবেঙ্গলের হয়ে চতুর্থ গোলটি করেন লাল-হলুদ জার্সিতে প্রথম ম্যাচ খেলতে নামা ব্র্যান্ডন। তবে, গোটা ম্যাচে নিয়ন্ত্রনের সঙ্গে খেললেও ম্যাচের শেষ মূহূর্তে নিজেদের ভুলে গোল খেতে হয় ইস্টবেঙ্গলকে। প্রথম ম্যাচে দলের খেলায় খুশি ইস্টবেঙ্গল কোচ খালিদ জামিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE