বেঙ্গালুরুতে বিনিয়োগকারী সংস্থার প্রধানের সঙ্গে বৈঠক থেকে সম্প্রতি জবি জাস্টিনের সই বিতর্ক— আজ ফের আলোচনায় বসছেন ইস্টবেঙ্গলের কর্মসমিতির সদস্যেরা। 

সুপার কাপে খেলার পক্ষে সওয়াল করতে সপ্তাহ দু’য়েক আগে বেঙ্গালুরু গিয়েছিলেন লাল-হলুদের তিন কর্তা। জানা গিয়েছিল, কিন্তু তাঁদের কোনও যুক্তিই শুনতে চাননি বিনিয়োগকারী সংস্থার প্রধান। এড়িয়ে যান বিতর্কিত চেন্নাই সিটি এফসি বনাম মিনার্ভা এফসি ম্যাচের প্রসঙ্গও। ফলে ইস্টবেঙ্গলের সঙ্গে বিনিয়োগকারী সংস্থার সম্পর্কের ভবিষ্যৎ নিয়ে জল্পনা আরও বাড়ে। বৈঠকের পরেই লাল-হলুদের এক শীর্ষ কর্তা জানিয়েছিলেন, কলকাতায় ফিরে কর্মসমিতির বৈঠকে আলোচনা করেই ভবিষ্যতের রূপরেখা প্রস্তুত করবেন। অবশেষে আজ, সোমবার সন্ধ্যায় ক্লাব তাঁবুতে আলোচনায় বসছেন তাঁরা। এক কর্তা বললেন, ‘‘বেঙ্গালুরুর সভার কী হয়েছিল তা কর্মসমিতির সদস্যদের জানানো হবে। তার পরে সবাই মিলে ভবিষ্যতের কর্মসূচি ঠিক করা হবে।’’

ইস্টবেঙ্গল, মোহনবাগান সুপার কাপে অংশ নেয়নি। তার উপরে কোয়ার্টার ফাইনালে হেরে ছিটকে গিয়েছে সুনীল ছেত্রীদের বেঙ্গালুরু এফসি। ফলে সুপার কাপ নিয়ে আগ্রহ হারিয়েছেন ফুটবলপ্রেমীরা। ভুবনেশ্বরের প্রায় দর্শকশূন্য কলিঙ্গ স্টেডিয়াম রবিবার রাতে পিছিয়ে গিয়েও দুর্দান্ত ভাবে ঘুরে দাঁড়াল চেন্নাইয়িন এফসি। ম্যাচের ৯ মিনিটে গোল করে নর্থইস্ট ইউনাইটেড এফসি-কে এগিয়ে দেন রওলিন বর্জেস। ৩৩ মিনিটে অনিরুদ্ধ থাপার ক্রস থেকে গোল করে সমতা ফেরান চেন্নাই অধিনায়ক মেলসন আলভেস। ৪০ মিনিটে নিজেই গোল করেন অনিরুদ্ধ।

সেমিফাইনালে চেন্নাইয়িনের প্রতিপক্ষ এটিকে। আই লিগ চ্যাম্পিয়ন চেন্নাই সিটি এফসি খেলবে এফসি গোয়ার বিরুদ্ধে।