Advertisement
১৯ এপ্রিল ২০২৪

ইস্টবেঙ্গল নিয়ে আজ সিদ্ধান্ত

আই লিগ চ্যাম্পিয়ন মিনার্ভা এফসি-র সুখদেব সিংহের সই বিতর্কে নির্বাসিত ইস্টবেঙ্গলের ভাগ্য নির্ধারণ হবে সম্ভবত আজ, শুক্রবার নয়াদিল্লিতে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ অক্টোবর ২০১৮ ০৪:১২
Share: Save:

আই লিগ চ্যাম্পিয়ন মিনার্ভা এফসি-র সুখদেব সিংহের সই বিতর্কে নির্বাসিত ইস্টবেঙ্গলের ভাগ্য নির্ধারণ হবে সম্ভবত আজ, শুক্রবার নয়াদিল্লিতে। সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের প্লেয়ার্স স্টেটাস কমিটি গত ১৫ সেপ্টেম্বর নির্বাসিত করে ইস্টবেঙ্গলকে। এর ফলে ২০১৯ সালের ৩১ জানুয়ারি পর্যন্ত কোনও ফুটলার সই করাতে পারবে না তারা। ইস্টবেঙ্গলের তরফে ফেডারেশনের আপিল কমিটির কাছে সিদ্ধান্ত পুনর্বিবেচনার জন্য আবেদনও জানানো হয়। নির্বাসন কি উঠবে?

লাল-হলুদ কর্তারা আত্মবিশ্বাসী। কিন্তু ফেডারেশনের শীর্ষ কর্তাদের একাংশ এখনই এতটা আশাবাদী হতে পারছেন না। তাঁদের যুক্তি, ‘‘স্যাভিয়ো মেসিয়াস ছাড়া আপিল কমিটির বাকি সদস্যেরা কেউ ফুটবলের সঙ্গে সরাসরি জড়িত নন। ফলে তাঁরা কী সিদ্ধান্ত নেবেন, বলা কঠিন।’’

আত্মবিশ্বাসী মহমেডান: নগাওঁ-এ ইন্ডিপেন্ডেন্টস কাপ সেমিফাইনালে আজ, শুক্রবার প্রতিপক্ষ আই লিগ চ্যাম্পিয়ন মিনার্ভা এফসি। কিন্তু একেবারেই উদ্বিগ্ন নন মহমেডান কোচ রঘু নন্দী। তিনি বলেছেন, ‘‘মিনার্ভা এফসিকে সম্মান করছি ঠিকই। কিন্তু আমরাও সেমিফাইনালের জন্য তৈরি। আমাদের লক্ষ্য ছন্দ ধরে রাখা।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Football East Bengal Transfer Ban
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE