Advertisement
২৩ এপ্রিল ২০২৪
East Bengal vs Mohunbagan

কল্যাণী স্টেডিয়ামেই হবে মরশুমের প্রথম ডার্বি

শেষ পর্যন্ত কল্যাণীতেই হবে কলকাতা লিগের ইস্টবেঙ্গল বনাম মোহনবাগান ম্যাচ। অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপের জন্য যুবভারতী পাওয়া যাবে না। কিন্তু যে কোনও মাঠে ডার্বি করা সম্ভব নয়। তার আসল কারণ নিরাপত্তা ব্যবস্থা। প্রথমে শিলিগুড়িতে খেলার কথা হলেও সেটা চায়নি মোহনবাগান।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ২৫ অগস্ট ২০১৬ ২০:৪৪
Share: Save:

শেষ পর্যন্ত কল্যাণীতেই হবে কলকাতা লিগের ইস্টবেঙ্গল বনাম মোহনবাগান ম্যাচ। অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপের জন্য যুবভারতী পাওয়া যাবে না। কিন্তু যে কোনও মাঠে ডার্বি করা সম্ভব নয়। তার আসল কারণ নিরাপত্তা ব্যবস্থা। প্রথমে শিলিগুড়িতে খেলার কথা হলেও সেটা চায়নি মোহনবাগান। বারাসতের নিরাপত্তা ব্যবস্থা ডার্বির উপযুক্ত নয়। তাই শেষ পর্যন্ত মরশুমের প্রথম ডার্বি হতে চলেছে কল্যাণী স্টেডিয়ামে। আগামী ৭ সেপ্টেম্বর দুপুর তিনটেয় ম্যাচ। যদিও ডার্বিতে যে বিপুল পরিমানে দর্শক মাঠে যাবে তার পরিকাঠামো নেই কল্যাণীতে। গ্যালারি রয়েছে আট হাজারের। আট হাজারের অস্থায়ী গ্যালারি তৈরি করা হচ্ছে। মোট ১৬ হাজারের গ্যালারি হলেও টিকিট ছাড়া হবে ১৫ হাজারের। জেলার মাঠে কলকাতা লিগের ডার্বি ঘিরে উত্তেজনার পারদ চড়তে শুরু করেছে ইতিমধ্যেই।

ডার্বির আগে আধঘণ্টার অনুষ্ঠানের পাশাপাশি অনেকটা আইএসএল-এর ধাঁচে গোলের পর মাঠের মধ্যে বাজির আয়োজনও থাকবে। কলকাতা লিগকে আরও জাঁকজমকপূর্ণ করে তুলতেই এত সব ব্যবস্থা। লিগের বাকি দুই ডার্বিও হবে কল্যাণী স্টেডিয়ামে। ১১ সেপ্টেম্বর হবে ইস্টবেঙ্গল বনাম মহমেডান ম্যাচ। ১৪ সেপ্টেম্বর মোহনবাগান খেলবে মহমেডানের বিরুদ্ধে।

আরও খবর

ফিফা ফ্রেন্ডলির জন্য দল ঘোষণা কনস্টানটাইনের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

East Bengal Mohunbagan Derby Kalyani Stadium
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE