Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sports News

লর্ডস টেস্টে ইংল্যান্ড দলে জোড়া পরিবর্তন

প্রথম টেস্ট চার দিনেই জিতে নিয়েছে ইংল্যান্ড দল। দ্বিতীয় টেস্ট হবে বিখ্যাত লর্ডসে। সেখানে দুটো পরিবর্তন আনতে বাধ্যই হচ্ছে ইংল্যান্ড টিম ম্যানেজমেন্ট। আগামী বৃহস্পতিবার থেকে শুরু হবে দ্বিতীয় টেস্ট।

বার্মিংহ্যামে প্রথম টেস্ট জয়ের পর ইংল্যান্ড। ছবি: এপি।

বার্মিংহ্যামে প্রথম টেস্ট জয়ের পর ইংল্যান্ড। ছবি: এপি।

সংবাদ সংস্থা
লন্ডন শেষ আপডেট: ০৫ অগস্ট ২০১৮ ১৮:৪১
Share: Save:

লর্ডস টেস্টে জোড়া পরিবর্তন আসছে ইংল্যান্ড টিমে। ক্রিস ওকস আসছেন বেন স্টোকসের জায়গায়। অন্য়দিকে মালানের জায়গায় দলে আসছেন অনামী ওলি পোপ। ওলি পপকে খেলতে দেখা গিয়েছিল ইন্ডিয়া ‘এ’ দলের বিরুদ্ধে ইংল্যান্ড লায়ন্সের হয়ে খেলতে।

প্রথম টেস্ট চার দিনেই জিতে নিয়েছে ইংল্যান্ড দল। দ্বিতীয় টেস্ট হবে বিখ্যাত লর্ডসে। সেখানে দুটো পরিবর্তন আনতে বাধ্যই হচ্ছে ইংল্যান্ড টিম ম্যানেজমেন্ট। আগামী বৃহস্পতিবার থেকে শুরু হবে দ্বিতীয় টেস্ট। সেখানে ফর্মের জন্য বাদ দেওয়া হচ্ছে মালানকে। ওলি পপকে আনা হচ্ছে ডোমেস্টিক পর্যায়ে দারুণ পারফর্মেন্সের জন্য। কাউন্টির ডিভিশন ওয়ান চ্যাম্পিয়নশিপে এই মরসুমে ৬৮৪ রান করেছেন পপ, গড় ৮৫.৫০। অন্য দিনে মালান দুই ইনিংসে রান করেছে ৮ ও ২০। ১৫ টেস্টে তাঁর গড় ২৭.৮৪।

অন্য দিকে বেন স্টোকসকে ছাড়তে বাধ্য হচ্ছে দল। ম্যাচের সপ্তাহেই ব্রিস্টলে তাঁর শুনানী রয়েছে। যে কারণে ডেকে নেওয়া হয়েছে ক্রিস ওকসকে। ইংল্যান্ডের জাতীয় নির্বাচক এডি স্মিথ বলেন, ‘‘ওলি পপ প্রথম শ্রেনীর ক্রিকেটে অসাধারণ শুরু করেছে। মাত্র ১৫ ম্যাচে ১০০০ প্রথমশ্রেনীর ক্রিকেটে রান করে ফেলেছে। এই মরসুমে ৬৮৪ রান করেছে। নির্বাচক কমিটির বিচারে ও আন্তর্জাতিক ক্রিকেটের জন্য উপযুক্ত।’’ এর সঙ্গে তিনি জুড়ে দেন, ‘‘বেন স্টোকসকে পাওয়া যাবে না। কিন্তু চোট সারিয়ে দলে ফিরছে ক্রিস ওকস।’’

আরও পড়ুন
সচিনের পর আবার টেস্ট র‌্যাঙ্কিংয়ের শীর্ষে কোনও ভারতীয়

জো রুট, মইন আলি, জিমি অ্যান্ডারসন, জনি বেয়ারস্টো, স্টুয়ার্ট ব্রড, জোস বাটলার, অ্যালেস্টার কুক, স্যাম কুরান, কেটন জেনিংস, ওলি পপ, জ্যামি পোর্টার, আদিল রশিদ, ক্রিস ওকস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE