Advertisement
২৪ এপ্রিল ২০২৪

নাইট ক্লাব বিতর্কে গ্রেফতার স্টোকস

ইংল্যান্ড বোর্ড জানিয়ে দিয়েছে, ওভালের ম্যাচে স্টোকস বা হেলস কেউ থাকছেন না। ইসিবি-র ডিরেক্টর অব ক্রিকেট অ্যান্ড্রু স্ট্রস বলেন, ‘‘গত রাতে আমি ব্রিস্টলে বেনের সঙ্গে দেখা করি। আমরা বোর্ডের তরফে ঘটনাটির তদন্ত করব।’’

কাঠগড়ায়: ঝামেলা করে দল থেকে বাদ স্টোকস। —ফাইল চিত্র।

কাঠগড়ায়: ঝামেলা করে দল থেকে বাদ স্টোকস। —ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০১৭ ০৩:০৮
Share: Save:

ব্রিস্টলে নাইট ক্লাবের সামনে মারপিট করে গ্রেফতার হলেন ইংল্যান্ডের সহ-অধিনায়ক বেন স্টোকস। পরে জামিনে তাঁকে ছেড়ে দেওয়া হলেও গ্রেফতার হওয়ার কারণে তাঁকে দল থেকে বাদ দিয়ে দিয়েছে ইংল্যান্ডের ক্রিকেট বোর্ড।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওয়ান ডে জয়ের পরে স্টোকস ব্রিস্টলে এক নাইট ক্লাবে যান সতীর্থ অ্যালেক্স হেলসকে নিয়ে। ম্যাচটিতে ৭৩ রান করেছিলেন স্টোকস। নাইট ক্লাব থেকে বেরিয়ে রাত আড়াইটে নাগাদ ২৭ বছর বয়সি এক তরুণের সঙ্গে ইংল্যান্ডের দুই ক্রিকেটার ঝামেলায় জড়িয়ে পড়েন বলে খবর। ওই তরুণের মুখ জখম হয়েছে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে এবং ওই ঘটনার জেরেই স্টোকসকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদ করা হয় হেলস-কেও। এক রাত জেলে রাখার পর স্টোকসদের ছেড়ে দেওয়া হলেও তদন্তের জন্য ব্রিস্টলেই তাঁদের থাকতে বলা হয়েছে। ঘটনাটি আসলে কী ঘটেছে, তা সরকারি ভাবে এখনও প্রকাশ্যে কেউ জানায়নি।

তবে ইংল্যান্ড বোর্ড জানিয়ে দিয়েছে, ওভালের ম্যাচে স্টোকস বা হেলস কেউ থাকছেন না। ইসিবি-র ডিরেক্টর অব ক্রিকেট অ্যান্ড্রু স্ট্রস বলেন, ‘‘গত রাতে আমি ব্রিস্টলে বেনের সঙ্গে দেখা করি। আমরা বোর্ডের তরফে ঘটনাটির তদন্ত করব।’’ মঙ্গলবারই অ্যাসেজের জন্য ইংল্যান্ডের দল বাছাই হওয়ার কথা। তার আগে এমন ঘটনা স্টোকসের ক্রিকেট ভবিষ্যতে বাধা হয়ে দাঁড়াতে পারে।

এর আগেও স্টোকস বিতর্কে জড়িয়েছেন। ২০১২-তেও তিনি নাইট ক্লাবে ঝামেলা করে গ্রেফতার হয়েছিলেন। ২০১৩-তে অস্ট্রেলিয়ায় কার্ফু উপেক্ষা করে পানশালায় গিয়েছিলেন বলে তাঁকে দেশে ফেরত পাঠিয়ে দেওয়া হয়। পরের বছর ওয়েস্ট ইন্ডিজে একটি ওয়ান ডে ম্যাচে কোনও রান না পেয়ে আউট হওয়ার পর ড্রেসিং রুমের লকারে ঘুসি মেরে হাত ভাঙেন। যার ফলে টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলতে পারেননি তিনি। এ বার নতুন বিতর্ক। যা তাঁর ক্রিকেট জীবন অনিশ্চিত করে তুলতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE