Advertisement
১৬ এপ্রিল ২০২৪

নোভাক হারলেও লেভার কাপে এগিয়ে ইউরোপ

উইম্বলডন ফাইনালে হারের প্রতিশোধ নিলেন কেভিন অ্যান্ডারসন। হারালেন নোভাক জোকোভিচকে ৭-৬(৭-৫), ৫-৭, ১০-৬। যদিও লেভার কাপে জোকোভিচের ইউরোপই এখন ৭-৫ এগিয়ে টিম ওয়ার্ল্ডের বিরুদ্ধে।

ব্যর্থ: শিকাগোয় দ্বিতীয় দিনও হারলেন নোভাক জোকোভিচ। এপি

ব্যর্থ: শিকাগোয় দ্বিতীয় দিনও হারলেন নোভাক জোকোভিচ। এপি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০১৮ ০৪:৩১
Share: Save:

উইম্বলডন ফাইনালে হারের প্রতিশোধ নিলেন কেভিন অ্যান্ডারসন। হারালেন নোভাক জোকোভিচকে ৭-৬(৭-৫), ৫-৭, ১০-৬। যদিও লেভার কাপে জোকোভিচের ইউরোপই এখন ৭-৫ এগিয়ে টিম ওয়ার্ল্ডের বিরুদ্ধে। শিকাগোয় তিন দিনের প্রদর্শনী প্রতিযোগিতার আগামীকালই শেষ দিন। এমনিতে আলেকজান্ডার জেরেভে ও রজার ফেডেরারের সিঙ্গলস ম্যাচ জয়ের সৌজন্যে এক সময় ইউরোপ ৭-১ এগিয়ে গিয়েছিল। অ্যান্ডারসন ও ডাবলসে নিক কিরিয়স এবং জ্যাক সক জুটির জয়ে ব্যবধান খানিকটা হলেও কমে।

অ্যান্ডারসনের বিরুদ্ধে সার্বিয়ান মহাতারকা নোভাক এ দিন প্রচুর ভুল শট মারেন। যার খেসারতও তাঁকে দিতে হয়েছে। প্রসঙ্গত ফেডেরারকে নিয়ে তিনি গত কাল ডাবলস ম্যাচেও হেরেছিলেন। অ্যান্ডারসন ম্যাচের পরে বললেন, ‘‘নোভাককে যে কোনও জায়গায় হারানোটাই আমার কাছে বিরাট ব্যাপার।’’ আর জোকোভিচের প্রতিক্রিয়া, ‘‘দু’টো ম্যাচ খেললাম এখানে। কিন্তু একটাতেও ইউরোপকে পয়েন্ট দিতে পারলাম না ভেবে খারাপ লাগছে।’’

এ দিকে ফেডেরার কিন্তু সিঙ্গলস ম্যাচ সহজেই জিতলেন। নিক কিরিয়সকে হারালেন ৬-৩, ৬-২ সেটে। আর জেরেভ একটি ম্যাচ পয়েন্ট বাঁচিয়ে শেষ পর্যন্ত ৩-৬, ৭-৬ (৭-৬), ১০-৭ হারালেন যুক্তরাষ্ট্রের জন ইসনারকে। এ দিন ডাবলসে সক আর কিরিয়স হারিয়েছেন গ্রিগর দিমিত্রভ ও দাভিদ গফাঁকে ৬-৩, ৬-৪ সেটে। গত বার লেভার কাপে চ্যাম্পিয়ন হয়েছিল ইউরোপই। এ বারও চ্যাম্পিয়ন হতে তাদের দরকার আর মাত্র তিন পয়েন্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Novak Djokovic Tennis Laver Cup
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE