Advertisement
১৬ এপ্রিল ২০২৪
India vs South Africa

হার্দিকের গা ছাড়া আচরণে বিরক্ত প্রাক্তনরা

প্রোটিয়া ফিল্ডাররা হার্দিককে রান আউট করেছেন বললে ভুল হবে, বলা ভাল হার্দিক নিজের উইকেটটা উপহার দিয়েছেন দক্ষিণ আফ্রিকাকে।

হার্দিক পাণ্ড্যর রান আউটের সেই মুহূর্ত। ছবি: টুইটার।

হার্দিক পাণ্ড্যর রান আউটের সেই মুহূর্ত। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০১৮ ২০:০৮
Share: Save:

সেঞ্চুরিয়ন টেস্টের তৃতীয় দিন যখন প্রোটিয়া বোলারদের বিরুদ্ধে দাঁতে দাঁত চেপে লড়াই চালাচ্ছেন বিরাট কোহালি, তখন প্রায় দায়িত্বজ্ঞানহীনের মতো ভুল করে রান আউট হয়ে প্যাভিলিয়নে ফেরেন হার্দিক পাণ্ড্য।

প্রোটিয়া ফিল্ডাররা হার্দিককে রান আউট করেছেন বললে ভুল হবে, বলা ভাল হার্দিক নিজের উইকেটটা উপহার দিয়েছেন দক্ষিণ আফ্রিকাকে। ক্রিজের মধ্যে ঢুকে গিয়েও হাওয়ায় পা থাকার কারণে এবং সঙ্গে ব্যাট মাটিতে না থাকায় ফিলান্ডারের ডিরেক্ট হিটে প্যাভিলিয়নে ফিরতে হয় পাণ্ড্যকে।

আউটের রিপ্লেই বলে দিচ্ছে একটু সচেতন হলেই উইকেটটি বাঁচাতে পারতেন তরুণ অলরাউন্ডার।

আরও পড়ুন: ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে কি নিন্দুকদের জবাব দিলেন ধবন?

আরও পড়ুন: ফের এক বার সমর্থকদের রোষের মুখে রোহিত শর্মা

শিশু সুলভ ভঙ্গিতে হার্দিকের আউট হওয়া মেনে নিতে পারেননি সুনীল গাওস্কর থেকে সঞ্চয় মঞ্জরেকর কেউই।পাণ্ড্য আউট হওয়ার সঙ্গে সঙ্গেই সেই সময় ধারাভাষ্য দেওয়া সুনীল চেঁচিয়ে উঠে বলেন, "গা ছাড়া। শুধু গা ছাড়া আচরণই নয়, ক্ষমার অযোগ্য।"

সঞ্জয় মঞ্জরেকর বলেন, "আত্মবিশ্বাস যদি আত্মতুষ্টিতে পরিণত হয় তা হলে সেটা তোমায় আঘাত করতে পারে।"

হার্দিকের এই অভিব্যক্তির নিন্দা করে আকাশ চোপড়া লেখেন, "স্কুলের বাচ্চাদের মতো ভুল। এর দাম হয়ত ম্যাচ দিয়েও চোকাতে হতে পারে ভারতকে।"

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE