Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Sports News

গাঁজা পাচার করতে গিয়ে ধৃত প্রাক্তন ফুটবলার

কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ এবং বন্দর ডিভিশনের পুলিশ গোপনসূত্রে খবর পেয়ে দু’নম্বর জাতীয় সড়ক থেকে গাঁজা ভর্তি ট্রাকটিকে আটক করে।

প্রাক্তন ফুটবলার আমজাদ আলি খান। —নিজস্ব চিত্র।

প্রাক্তন ফুটবলার আমজাদ আলি খান। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ১৮ জুলাই ২০১৮ ২০:৫০
Share: Save:

বাংলার হয়ে ফুটবল খেলেছেন। বাংলার জার্সিতে অধিনায়কত্বও করেছেন। সেই আমজাদ আলি খানকে গাঁজা সমেত গ্রেফতার করল কলকাতা পুলিশ।

কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ এবং বন্দর ডিভিশনের পুলিশ গোপনসূত্রে খবর পেয়ে দু’নম্বর জাতীয় সড়ক থেকে গাঁজা ভর্তি ট্রাকটিকে আটক করে। ট্রাকটি ওই জাতীয় সড়ক ধরে হুগলির জাঙ্গিরাড়ার দিকে যাচ্ছিল। সেই ট্রাক থেকে ৫০০ কিলোগ্রাম গাঁজা পাওয়া গিয়েছে। সেই গাঁজা ভর্তি ট্রাকেই ছিলেন ফুটবলার আমজাদ আলি। প্রাথমিকভাবে জানা গিয়েছে, আমজাদ ওই ট্রাক নিয়ে জাঙ্গিপাড়াতে যাচ্ছিলেন। ওখানেই তাঁর আদি বাড়ি।

আমজাদ ছাড়াও এই ঘটনায় হরপ্রীত সিংহ, বলবিন্দর সিংহ এবং অমিত রায় নামে তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ।

২০০২ থেকে ২০০৮ পর্যন্ত বাংলা দলের হয়ে নিয়মিত ফুটবল খেলেছেন আমজাদ। টাটা ফুটবল অ্যাকাডেমির ওই ছাত্রের ক্লাব ফুটবল শুরু ইস্টবেঙ্গল দিয়ে। তার পর মহামেডানেও খেলেছেন প্রতিশ্রুতিবান ওই সাইডব্যাক। দীর্ঘদিন খেলার বাইরে ছিলেন। কেন তিনি এই পথে গেলেন সেটাই ভাবাচ্ছে ময়দানকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE