Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Barsapara Stadium

পিচ শুকোতে হেয়ার ড্রায়ার! তুমুল ট্রোলড অসম ক্রিকেট সংস্থা

খেলা শুরু করতে মরিয়া মাঠকর্মীরা পিচের ভেজা অংশ শুকোতে ব্যবহার করেছিলেন হেয়ার ড্রায়ার, ইস্ত্রি, ভ্যাকিউম ক্লিনার। আর এই ব্যাপারেই এখন চলছে সোশ্যাল মিডিয়ায় ব্যঙ্গ-বিদ্রুপ।

গুয়াহাটিতে রবিবার হেয়ার ড্রায়ার ব্যবহৃত হচ্ছে পিচ শুকোতে। ছবি টুইটার থেকে নেওয়া।

গুয়াহাটিতে রবিবার হেয়ার ড্রায়ার ব্যবহৃত হচ্ছে পিচ শুকোতে। ছবি টুইটার থেকে নেওয়া।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২০ ০৯:৪৭
Share: Save:

কভারের ফাঁক দিয়ে জল ঢুকে পিচ ভিজে যাওয়ায় রবিবার বর্ষাপাড়া স্টেডিয়ামে ভেস্তে গিয়েছে ভারত-শ্রীলঙ্কা সিরিজের প্রথম টি-টোয়েন্টি। পিচ শুকোতে মাঠকর্মীরা অক্লান্ত থাকলেও শুরুই করা যায়নি ম্যাচ। খেলা হয়নি এক বলও।

খেলা শুরু করতে মরিয়া মাঠকর্মীরা পিচের ভেজা অংশ শুকোতে ব্যবহার করেছিলেন হেয়ার ড্রায়ার, ইস্ত্রি, ভ্যাকিউম ক্লিনার। আর এই ব্যাপারেই এখন চলছে সোশ্যাল মিডিয়ায় ব্যঙ্গ-বিদ্রুপ। প্রাক্তন জাতীয় ওপেনার আকাশ চোপড়া সরাসরি সম্প্রচারের সময়ই বলেছিলেন যে, আন্তর্জাতিক ম্যাচের আয়োজনের ক্ষেত্রে খামতি রয়েছে বর্ষাপাড়া স্টেডিয়ামে। কারণ, কভারের ফাঁক দিয়ে জল পড়েছে বাইশ গজে।

আকাশ চোপড়া বলেছিলেন, “এটা স্কুলের ছেলেদের মতো ভুল। আউটফিল্ড একেবারে শুকনো। কিন্তু পিচে জল চলে এসেছে। হয়তো আচ্ছাদনের কিছু জায়গায় ছিদ্র রয়েছে। আন্তর্জাতিক ম্যাচের প্রস্তুতির ক্ষেত্রে এটা হতাশাজনক।” সোশ্যাল মিডিয়াতেও ক্রিকেটপ্রেমীরা বিদ্রুপে ভরিয়ে দিয়েছেন অসম ক্রিকেট সংস্থাকে। বিশেষ করে হেয়ার ড্রায়ারের ব্যবহার তুমুল সমালোচিত হচ্ছে।

এই অবস্থায় সিরিজ হয়ে উঠেছে দুই ম্যাচের। বিরাট কোহালির দল মঙ্গলবার ইনদওরে নামছে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে। আর সিরিজের শেষ ম্যাচ শুক্রবার পুণেয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE