Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Rohit Sharma

টেস্টে ওপেন করানো হোক রোহিতকে দিয়ে, সোশ্যাল মিডিয়ায় সরব ভক্তরা

ক্রিকেটমহলে অনেকেই মনে করেন যে রোহিতের খেলার ধরন অস্ট্রেলিয়ার উইকেটের পক্ষে সহায়ক। কিন্তু, টেস্টে তিনি যা খেলেছেন, সবই মিডল অর্ডার ব্যাটসম্যান হিসেবে। ওভারের ক্রিকেটে তিনি অবশ্য ওপেনার।

রোহিত কি প্রথম টেস্টে খেলবেন? ফাইল চিত্র।

রোহিত কি প্রথম টেস্টে খেলবেন? ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০১৮ ১৮:০৭
Share: Save:

প্রস্তুতি ম্যাচে ক্যাচ ধরতে গিয়ে চোট পাওয়ায় অ্যাডিলেড টেস্ট থেকে ছিটকে গিয়েছেন পৃথ্বী শ। এই অবস্থায় অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজের প্রথম টেস্টে রোহিত শর্মাকে দিয়ে ওপেন করানোর দাবি তুললেন ক্রিকেটপ্রেমীররা।

সাদা বলের ক্রিকেটে দুর্দান্ত সফল মুম্বইকর। কিন্তু লাল বলের ক্রিকেটে তিনি সেই দাপট দেখাতে পারেননি এখনও। চলতি বছরের গোড়ায় দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দুই টেস্টের পর বাদ পড়েন তিনি। ইংল্যান্ড সফরের দলে ছিলেন না। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ঘরের মাঠেও টেস্ট স্কোয়াডে ছিলেন না।

তবে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে পাঁচ ম্যাচের একদিনের সিরিজে ৩৮৯ রান করেছিলেন তিনি। ক্রিকেট অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চলতি প্রস্তুতি ম্যাচে ৪০ করেন ৫৫ ডেলিভারিতে। ক্রিকেটমহলে অনেকেই মনে করেন যে রোহিতের খেলার ধরন অস্ট্রেলিয়ার উইকেটের পক্ষে সহায়ক। কিন্তু, টেস্টে তিনি যা খেলেছেন, সবই মিডল অর্ডার ব্যাটসম্যান হিসেবে। ওভারের ক্রিকেটে তিনি অবশ্য ওপেনার। ভক্তরা তাঁকে এ বার টেস্টেও ওপেনার হিসেবে রোহিতকে দেখতে চাইছেন সমর্থকরা।ভারত অবশ্য দলগঠন নিয়ে এখনও সিদ্ধান্ত নেয়নি।

আরও পড়ুন: ‘প্রতারণা ও গেমসম্যানশিপের মধ্যেকার সূক্ষ্ম লাইনটা টপকে যায় অস্ট্রেলিয়া’​

আরও পড়ুন: ‘প্রতারণা ও গেমসম্যানশিপের মধ্যেকার সূক্ষ্ম লাইনটা টপকে যায় অস্ট্রেলিয়া’​

<

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল, টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE