Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sports News

গ্রেফতার ক্রিকেটার অজিঙ্ক রাহানের বাবা

৫৪ বছরের মাধুকরকে গ্রেফতার করা হয়েছে অনিয়ন্ত্রিতভাবে গাড়ি চালানোর জন্য। কিন্তু দূর্ঘটনার সময় কে গাড়ি চালাচ্ছিলেন সেটা এখনও পরিষ্কার নয়।

অজিঙ্ক রাহানে। ছবি: এএফপি।

অজিঙ্ক রাহানে। ছবি: এএফপি।

সংবাদ সংস্থা
কোলাপুর শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০১৭ ১৭:৪৭
Share: Save:

কোলাপুরের রাস্তায় এক বৃদ্ধাকে গাড়ি দিয়ে ধাক্কা দেওয়ায় গ্রেফতার হলেন ভারতীয় টেস্ট দলের সহ-অধিনায়ক অজিঙ্ক রাহানের বাবা। শুক্রবারের ঘটনা। মাধুকর বাবুরাও রাহানে নিজেই গাড়ি চালাচ্ছিলেন কিনা তা এখনও জানা যায়নি। কাগালের কাছে জাতীয় সরকে মাধুকরের গাড়ি পথ চলতি ৬৭ বছরের এক বৃদ্ধাকে ধাক্কা দেয়। জানা গিয়েছে বৃদ্ধার নাম আশাতাই ক্যামবেল।

৫৪ বছরের মাধুকরকে গ্রেফতার করা হয়েছে অনিয়ন্ত্রিতভাবে গাড়ি চালানোর জন্য। কিন্তু দূর্ঘটনার সময় কে গাড়ি চালাচ্ছিলেন সেটা এখনও পরিষ্কার নয়। সেই গাড়িতে রাহানের মা ও বোনও ছিলেন। সকলে মিলে কোঙ্কনে ছুটি কাটাতে যাচ্ছিল।

আহত সেই মহিলাকে সঙ্গে সঙ্গেই স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। এর পরই কাগাল থানায় মামলা দায়ের করা হয়। ৩০৪ (এ), ২৮৯, ৩৩৭, ৩৩৮ ধারায় মামলা রুজু করা হয়েছে।

আরও পড়ুন

বিরাটদের মাইনে বাড়তে পারে ১০০ শতাংশ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE