Advertisement
২৬ এপ্রিল ২০২৪
FIFA

নির্বাসনের আতঙ্ক ইস্টবেঙ্গলেও

শুক্রবার ফিফার তরফে ইস্টবেঙ্গলকে নির্দেশ দেওয়া হয়, ৪৫ দিনের মধ্যে কাতসুমির বকেয়া মিটিয়ে দিতে হবে।

নজরে: শুক্রবার অনুশীলনে নতুন বিদেশি ভিক্তর। ছবি: সুদীপ্ত ভৌমিক

নজরে: শুক্রবার অনুশীলনে নতুন বিদেশি ভিক্তর। ছবি: সুদীপ্ত ভৌমিক

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২০ ০৩:৩২
Share: Save:

ট্রাউয়ের বিরুদ্ধে খেলতে ইম্ফল রওনা হওয়ার চব্বিশ ঘণ্টা আগে অস্বস্তি বাড়ল লাল-হলুদ শিবিরে। ৪৫ দিনের মধ্যে কাতসুমি ইউসার বকেয়া না মেটালে দলবদলের নির্বাসন হবে ইস্টবেঙ্গলের।

লাল-হলুদের সঙ্গে দু’মরসুমের চুক্তি করেছিলেন কাতসুমি। কিন্তু ইস্টবেঙ্গলের বিনিয়োগকারী সংস্থার কর্তারা তা মানেননি। ক্ষুব্ধ জাপানি তারকা ফিফার দ্বারস্থ হন। চুক্তির অঙ্ক এবং ক্ষতিপূরণ বাবদ ইস্টবেঙ্গলের কাছ থেকে ৮০ লক্ষ টাকা দাবি করেন তিনি। শুক্রবার ফিফার তরফে ইস্টবেঙ্গলকে নির্দেশ দেওয়া হয়, ৪৫ দিনের মধ্যে কাতসুমির বকেয়া মিটিয়ে দিতে হবে। তবে ৮০ লক্ষ নয়। প্রায় ১৯ লক্ষ টাকা দিতে হবে। না হলে দলবদলের নির্বাসন দেওয়া হবে ইস্টবেঙ্গলকে। চার ফুটবলার ও কোচের বকেয়া না মেটানোয় সম্প্রতি মোহনবাগানের বিরুদ্ধেও একই সিদ্ধান্ত নিয়েছে সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের শৃঙ্খলারক্ষা কমিটি।

এদিকে, ফিফার ফতোয়া নিয়ে উদ্বেগের মধ্যেই আজ, শনিবার সকালে ইম্ফল রওনা হচ্ছেন খাইমে কোলাদো সান্তোসেরা। সদ্য দলে যোগ দেওয়া দুই ডিফেন্ডার ভিক্তর পেরেস আলন্সো ও গুরবিন্দর সিংহও যাচ্ছেন। তবে ট্রাউয়ের বিরুদ্ধে তাঁরা খেলবেন কি না, তা এখনও নিশ্চিত নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Football FIFA East Bengal Katsumi Yusa
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE