Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Sports News

গোল করেও ম্যাচ জেতা হল না সালাহর

ম্যাচ শুরুর ২২ মিনিটের মধ্যেই গোল করে মিশরকে এগিয়ে দিয়েছিলেন মহম্মদ সালাহ। কিন্তু তা ধরে রাখতে ব্যর্থ দলের রক্ষণ। ২২ মিনিটে গোল করার দু’মিনিটের মধ্যে আবারও সুযোগ চলে এসেছিল সালাহর সামনে।

হেরে হতাশ সালাহ শুভেচ্ছা প্রতিপক্ষকে। ছবি: এএফপি।

হেরে হতাশ সালাহ শুভেচ্ছা প্রতিপক্ষকে। ছবি: এএফপি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৫ জুন ২০১৮ ২২:০১
Share: Save:

মহম্মদ সালাহর পা থেকে গোল এল ঠিকই কিন্তু জয় এল না। সোমবার বিকেলে সৌদি আরবের মুখোমুখি হয়েছিল মিশর। শুরুতে গোল করেও এগিয়ে গিয়েছিল। কিন্তু শেষরক্ষা হল না। প্রথমার্দের অতিরিক্ত সময়ে প্রথমে পেনাল্টি থেকে সমতায় ফিরল সৌদি ও শেষের অতিরিক্ত সময়ে জয় সূচক গোল করে দলকে জয়ের স্বাদ দিলেন সালেম আল দাওসারি।

ম্যাচ শুরুর ২২ মিনিটের মধ্যেই গোল করে মিশরকে এগিয়ে দিয়েছিলেন মহম্মদ সালাহ। কিন্তু তা ধরে রাখতে ব্যর্থ দলের রক্ষণ। ২২ মিনিটে গোল করার দু’মিনিটের মধ্যে আবারও সুযোগ চলে এসেছিল সালাহর সামনে। কিন্তু সহজ সুযোগ নষ্টের খেসারত দিতে হল মিশরকে। নাটকীয় মুহূর্ত তৈরি হল প্রথমার্ধের একদম শেষে। ৪১ মিনিটে সৌদি যে পেনাল্টি পেয়েছিল তা মিস করেন ফাহাদ আল মুওয়ালাদ। আটকে যায় মিশর গোলকিপার এসাম এল হাজারির হাতে।

কিন্তু হার ভাগ্যে লেখা থাকলে আর কী হবে। সেটাই হল মিশরের সঙ্গে। ৪৫+৬ মিনিটে আবারও পেনাল্টি পেয়ে গিয়েছিল সৌদি। এ বার আর গোল করতে ভুল করেননি সালমন আল ফরাজ। ১-১ হওয়ার সঙ্গেই ম্যাচ শেষের বাঁশি বাজে। দ্বিতীয়ার্ধের পুরো নির্ধারিত সময় কোনও গোল না হলেও নাটকীয় ছিল প্রতি মুহূর্ত। হিট, মিস সবই ছিল। ৯০+৫ মিনিটে বাজিমাত সালেম আল দাওসারির। তাঁর পা থেকে জয় সূচক গোল আসতেই খেলা শেষের বাঁশিও বাজে। যার সঙ্গে শেষ হয়ে যায় ইজিপ্টের বিশ্বকাপও। চোখের জলেই মাঠ ছাড়ে গোটা দল।

আরও পড়ুন
১০ জনের রাশিয়াকে ৩ গোল দিল উরুগুয়ে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Football FIFA World Cup 2018 Egypt Saudi Arabia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE