Advertisement
১৯ এপ্রিল ২০২৪

বিয়ের উৎসবে শূন্যে গুলি, ‘সামান্য ব্যাপার’ বললেন ডিজিপি

জাদেজার বিয়েতে শূন্যে গুলি চালানোকে সামান্য ব্যাপার বলে ওড়ালেন গুজরাত পুলিশের ভারপ্রাপ্ত ডিজিপি। রবিবারই আইপিএল চলার মাঝেই বিয়ে সেরে ফেললেন রবীন্দ্র জাদেজা।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০১৬ ১৮:৩০
Share: Save:

জাদেজার বিয়েতে শূন্যে গুলি চালানোকে সামান্য ব্যাপার বলে ওড়ালেন গুজরাত পুলিশের ভারপ্রাপ্ত ডিজিপি। রবিবারই আইপিএল চলার মাঝেই বিয়ে সেরে ফেললেন রবীন্দ্র জাদেজা। কিন্তু বিয়ের আনন্দের মাঝেই জড়়ালেন বিতর্কে। জাদেজা যখন ঘোরায় চেপে বিয়ে করতে যাচ্ছেন তখন তাঁর আত্মীয়রা শূন্যে গুলি চালিয়ে সেই উৎসবে মাতেন। তা নিয়েই জল ঘোলা হতে শুরু হয়। কিন্তু সেই বিতর্কে জল ঢেলে দিয়ে গুজরাত পুলিশের ভারপ্রাপ্ত ডিজিপি পিপি পাণ্ডে বলে দেন, ‘‘এটা খুব সামান্য ব্যাপার’’। তিনি উত্তরপ্রদেশের সঙ্গে তুলনা টানেন। তাঁর মতে সেখানে ১০০ রাউন্ড গুলি চালানো হয়। তিনি বলেন, ‘‘ এটা একদমই সামান্য ব্যাপার। আমি উত্তরপ্রদেশের মানুষ। সেখানে সব বিয়েছে ১০০ থেকে ২০০ রাউন্ড গুলি চালানো হয়। এরকম ঘটনা উত্তরপ্রদেশে খুব স্বাভাবিক।’’

রাজকোট পুলিশের তরফে ইতিমধ্যেই তদন্ত শুরু হয়েছে এটা জানার জন্য যে বন্দুক থেকে গুলি চলেছে সেটার লাইসেন্স আছে কি না। এবং পুলিশের তরফে জানানো হয়েছে এটা আইন সঙ্গত নয়। লাইসেন্স থাকলেও শুধু নিজেকে বাঁচানোর জন্যই রিভলভার চালানো যেতে পারে।

আরও খবর

তলোয়ার ঘুরিয়ে বিয়ে করতে গেলেন জাডেজা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ravinder Jadeja Marriage Cricketer India
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE